Ajinkya Rahane

Ajinkya Rahane: ফের বাবা হতে চলেছেন রহাণে, স্ত্রী রাধিকা দিলেন সুখবর

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন রহাণে। তাঁর স্ত্রী রাধিকা জানালেন সেই খবর। এই বছরেই বাবা হবেন রহাণে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২২ ১৯:৫৯
Share:

—ফাইল চিত্র

দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন অজিঙ্ক রহাণে। টেস্টে ভারতের প্রাক্তন সহ-অধিনায়কের স্ত্রী রাধিকা জানালেন অক্টোবর মাসে ফের মা হবেন তিনি। রহাণে দম্পতির এক মেয়ে রয়েছে। ২০১৯ সালে জন্ম হয় মেয়ে আরিয়ার।

Advertisement

২০১৪ সালে ছোটবেলার বন্ধু রাধিকাকে বিয়ে করেন রহাণে। নেটমাধ্যমে রাধিকা একটি ছবি পোস্ট করেন। সেখানে রহাণে, মেয়ে আরিয়া এবং রাধিকা উপস্থিত। তিনি লেখেন, ‘অক্টোবর ২০২২।’ সেই সঙ্গে একটি বাচ্চার মুখের ইমোজি। পরিষ্কার হয়ে যায় ফের বাবা হতে চলেছেন রহাণে।

ব্যাটে রান না থাকায় ভারতীয় দল থেকে বাদ পড়েন রহাণে। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন তিনি। এ বারের আইপিএলে সাতটি ম্যাচ খেলে ১৩৩ রান করেন রহাণে। গত বছর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ জয়ের নায়ক ছিলেন তিনি। তাঁর নেতৃত্বেই সিরিজ জেতে ভারত। সেই সিরিজে সিডনিতে শতরানও করেন তিনি।

Advertisement

ভারতের হয়ে ৮২টি টেস্ট খেলেছেন রহাণে। ১২টি শতরান-সহ তাঁর সংগ্রহ ৪৯৩১ রান। ৯০টি এক দিনের ম্যাচ খেলেন তিনি। তিনটি শতরান-সহ তাঁর সংগ্রহ ২৯৬২ রান। ২০টি টি-টোয়েন্টি ম্যাচও খেলেছেন দেশের হয়ে। সেখানে তিনি করেছেন ৩৭৫ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন