Rohit Sharma

বিশ্বকাপ শেষে ছুটির মেজাজে ভারত অধিনায়ক, ছবি দিলেন রোহিত-পত্নী

বিশ্বকাপ শেষে বিশ্রাম নিয়েছেন রোহিত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত যখন টি-টোয়েন্টি সিরিজ় খেলছে, রোহিত তখন ঘুরতে গিয়েছেন। সেই ছবি দিলেন তাঁর স্ত্রী রীতিকা সাজদেহ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১৭:২৬
Share:

স্ত্রী রীতিকার সঙ্গে রোহিত শর্মা। ছবি: ইনস্টাগ্রাম।

বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারলেও গোটা প্রতিযোগিতায় দাপিয়ে খেলেছিল রোহিত শর্মার ভারত। প্রতিযোগিতা শেষে বিশ্রাম নিয়েছেন তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারত যখন টি-টোয়েন্টি সিরিজ় খেলছে, রোহিত তখন ঘুরতে গিয়েছেন। সেই ছবি দিলেন রোহিতের স্ত্রী রীতিকা সাজদেহ।

Advertisement

বিশ্বকাপ ফাইনালে হারের পর থেকে চুপ রয়েছেন রোহিত। পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। রীতিকা তাঁদের দু’জনের একটি ছবি স্টোরিতে পোস্ট করেন। সেখানে লিখেছেন “তুমি আমার”। কিন্তু তাঁরা কোথায় গিয়েছেন তা জানাননি। রীতিকার পোস্ট করা ছবিটি দেখে মনে হচ্ছে তাঁরা বিমানে রয়েছেন।

বিশ্বকাপে ভারত লিগ পর্বে ন’টি দলকেই হারিয়েছিল। প্রতিটি ম্যাচে রোহিতদের দাপট দেখা গিয়েছিল। মাঝে হার্দিক পাণ্ড্য চোটের জন্য বাদ পড়েন। তাতেও ভারতের কোনও সমস্যা হয়নি। সহজেই ম্যাচ জিতছিলেন রোহিতেরা। সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডকে হারিয়ে দেয় ভারত। কিন্তু ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দাঁড়াতে পারেননি রোহিতেরা। ব্যাটারেরা বড় রান তুলতে পারেননি। বোলারেরাও ব্যর্থ হন। ফলে ট্রফি জেতা হয়নি।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম।

রোহিতকে হয়তো দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে দেখা যাবে। সেই দল ঘোষণা হওয়ার কথা বৃহস্পতিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন