India vs Australia

আবার চোট! এক ম্যাচ খেলেই বাড়ি ফিরে গেলেন ভারতীয় পেসার

চোটের কারণেই এত দিন দলের বাইরে ছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁকে ফেরানো হয়েছিল সিরিজ়ের মাঝে। কিন্তু একটি ম্যাচ খেলার পরেই চোট পেলেন ভারতীয় পেসার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ১৯:০০
Share:

দীপক চহার। —ফাইল চিত্র।

চোটের কারণেই এত দিন ভারতীয় দলের বাইরে ছিলেন দীপক চহার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁকে ফেরানো হয়েছিল সিরিজ়ের মাঝে। কিন্তু একটি ম্যাচ খেলার পরেই চোট পেলেন ভারতীয় পেসার। শেষ ম্যাচে খেলতে পারবেন না চহার। বাড়ি ফিরে গিয়েছেন বলে জানিয়েছেন সূর্যকুমার যাদব।

Advertisement

বেঙ্গালুরুতে পঞ্চম টি-টোয়েন্টিতে মুখোমুখি ভারত এবং অস্ট্রেলিয়া। সিরিজ়ে ৩-১ এগিয়ে গিয়েছে ভারত। তাই শেষ ম্যাচে জিতলেও সিরিজ় জিততে পারবে না অস্ট্রেলিয়া। সেই ম্যাচে খেলতে পারছেন না চহার। টসের সময় অধিনায়ক সূর্যকুমার বলেন, “এই ম্যাচে আমাদের দলে একটাই বদল। আরশদীপ সিংহকে দলে ফেরানো হল। দীপক চহারের চোট রয়েছে। ও বাড়ি ফিরে গিয়েছে।”

মুকেশ কুমার তৃতীয় ম্যাচটি খেলেননি। বাংলার পেসার বিয়ে করার জন্য ছুটি নিয়েছিলেন। সেই সময় চহারকে দলে নেওয়া হয়। মুকেশ ফিরলেও চহারকে বাদ দেওয়া হয়নি। চতুর্থ টি-টোয়েন্টিতে দলে নেওয়া হয়েছিল চহারকে। এই বছর ভারতের হয়ে খেলা সেটাই তাঁর এক মাত্র ম্যাচ। এর আগে তিনি খেলেছিলেন গত বছর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। চোটের কারণে ভারতীয় দলের বাইরে থাকা চহার চোট সারিয়ে দলে ফিরে আবার চোট পেলেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন