Suryakumar Yadav

সূর্যের চোট নিয়ে ধোঁয়াশা, কবে আবার মাঠে নামবেন ভারতীয় ব্যাটার, জানিয়ে দিলেন আইপিএলের আগে

তিন মাসের বেশি ক্রিকেটের বাইরে রয়েছেন সূর্যকুমার যাদব। তাঁর চোট কেমন রয়েছে। আইপিএলের আগে নিজের চোট নিয়ে মুখ খুললেন সূর্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ মার্চ ২০২৪ ১৮:২৬
Share:

সূর্যকুমার যাদব। —ফাইল চিত্র।

সূর্যকুমার যাদব কি আইপিএলে খেলতে পারবেন? তাঁর চোট নিয়ে শুরু হয়েছে ধোঁয়াশা। কবে আবার মাঠে ফিরবেন তিনি? চোট নিয়ে সব ধোঁয়াশা মেটালেন সূর্যকুমার। আইপিএলের আগে নিজেই জবাব দিলেন তিনি।

Advertisement

সূর্যের চোট নিয়ে একটা ধোঁয়াশা দেখা গিয়েছিল। তাঁর কোথায় চোট লেগেছে? গোড়ালিতে? না কি স্পোর্টস হার্নিয়া হয়েছে তাঁর? এই ধোঁয়াশা মিটিয়েছেন সূর্য। সমাজমাধ্যমে তিনি বলেন, “কয়েকটা কথা পরিষ্কার করতে চাই। কোথাও একটা ভুল বোঝাবুঝি হচ্ছে। যাঁরা জানেন না তাঁদের বলতে চাই, আমার স্পোর্টস হার্নিয়া হয়েছিল। কয়েক সপ্তাহ আগে অস্ত্রোপচার হয়েছে। গোড়ালিতে কিছু হয়নি। আমি সুস্থ হয়ে উঠছি। আশা করছি খুব তাড়াতাড়ি আপনাদের সঙ্গে দেখা হবে।”

সূর্যের কথা থেকে পরিষ্কার, গোড়ালির কোনও সমস্যা তাঁর হয়নি। স্পোর্টস হার্নিয়ার যে সমস্যা হয়েছিল সেখানে অস্ত্রোপচার হয়েছে। তার পর থেকে সুস্থ হয়ে উঠছেন তিনি। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার কথা তাঁর। এখন দেখার প্রতিযোগিতা শুরু হওয়ার আগে সূর্য সুস্থ হতে পারেন কি না।

Advertisement

এ বার মুম্বইয়ের নেতৃত্বেও বদল এসেছে। রোহিত শর্মার বদলে অধিনায়ক হার্দিক পাণ্ড্য। হার্দিক আবার পুরনো দলে ফিরেছেন। আইপিএলের অন্যতম সফল অধিনায়ক রোহিতকে সরিয়ে হার্দিকের উপর ভরসা দেখিয়েছে মুম্বই। তবে হার্দিকও দীর্ঘ দিন মাঠের বাইরে রয়েছেন। সূর্যের মতো হার্দিকও আইপিএলে প্রত্যাবর্তন করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন