India Cricket

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে অন্য মেজাজে হার্দিক-কোহলী! নাচের তালে দুই ক্রিকেটার

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলতে নামার আগে অন্য মেজাজে হার্দিক পাণ্ড্য ও বিরাট কোহলী। হোটেলের মধ্যে নাচের তালে কোমর দোলাতে দেখা গেল দুই ভারতীয় ক্রিকেটারকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩২
Share:

কোমর দোলাচ্ছেন হার্দিক ও কোহলী। ছবি: ইনস্টাগ্রাম

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলতে নামার আগে অন্য ছন্দে দেখা গেল ভারতীয় দলের দুই ক্রিকেটার বিরাট কোহলী ও হার্দিক পাণ্ড্যকে। হোটেলের মধ্যেই নাচতে দেখা গেল দুই ক্রিকেটারকে।

Advertisement

নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন হার্দিক। সেখানে দেখা যাচ্ছে, কোহলীর সঙ্গে একটি গানের ছন্দে কোমর দোলাচ্ছেন তিনি। দু’জনের গায়েই ছিল ভারতীয় দলের জার্সি। চোখে রোদচশমা। হার্দিক খুব মন দিয়ে নাচলেও কয়েক সেকেন্ড নাচার পরে হেসে ফেলেন কোহলী। হার্দিককে বলেন, ‘‘তুমি জানো আমরা কী ভাবে এরকম নাচি।’’

হার্দিক ও কোহলীর এই নাচের ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে। সবাই দুই ক্রিকেটারের নাচের প্রশংসা করেছেন। নাচের ভিডিয়ো নিয়ে মন্তব্য করতে দেখা গিয়েছে কোহলীকেও।

Advertisement

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে রবিবার পঞ্জাবের মোহালিতে পা রেখেছেন কোহলী। সেখানেই নতুন চুলের ছাঁটে দেখা গিয়েছে তাঁকে। পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে কোহলীর একটি ভিডিয়ো টুইট করা হয়েছে। ক্যাপশনে লেখা, ‘দেখুন কে এসেছে। সুন্দর শহরে কোহলীকে স্বাগত।’ এশিয়া কাপ খেলে দেশে ফিরে চুলের ছাঁট বদলে ফেলেছেন কোহলী। তাঁর নতুন ছাঁটের ছবি প্রকাশ করেছেন কেশশিল্পী রশিদ সালমানি। অল্প সময়ের মধ্যেই সেই ছাঁট জনপ্রিয় হয়ে যায় ভক্তদের মধ্যে। এ বার প্রকাশ্যে দেখা গেল কোহলীর সেই ছাঁট।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দু’টি সিরিজ খেলবে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি ও এক দিনের সিরিজ খেলবেন রোহিত শর্মারা। অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে নিজেদের প্রস্তুতি সেরে রাখতে চাইছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন