Virat Kohli

বিরাটের চোখে কালশিটে, নাকে ব্যান্ড-এইড, কপাল-গালে কাটার দাগ! হঠাৎ কী করে এমন হল কোহলির?

বিরাট কোহলি কি কোনও দুর্ঘটনার কবলে পড়়েছিলেন? না কি পড়ে গিয়ে আহত হয়েছেন? তাঁর সারা মুখে আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। ঠিক কী হয়েছে কোহলির?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১১:৪৬
Share:

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবিই দিয়েছেন বিরাট কোহলি। ছবি: ইনস্টাগ্রাম

হঠাৎ বিরাট কোহলির এ কী হল? কোনও দুর্ঘটনার কবলে পড়েছিলেন? না কি পড়ে গিয়ে আহত হয়েছেন? সারা মুখে আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে। নিজেই নিজের অবস্থার কথা জানিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি দিয়েছেন বিরাট। সেখানে দেখা যাচ্ছে, তাঁর বাঁ চোখে কালশিটে পড়ে গিয়েছে। মনে হচ্ছে, যেন কেউ মেরেছে। নাকের উপর লাগানো রয়েছে ব্যান্ড-এইড। অর্থাৎ সেখানেও লেগেছে। শুধু তা-ই নয়, কপালে ও ডান দিকের গালে কাটার দাগ রয়েছে।

বিরাটের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম

তার পরেও মুখের হাসি কমেনি বিরাটের। এক গাল হাসির সঙ্গে বাঁ হাত তুলে ভিকট্রি চিহ্নও দেখাচ্ছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘‘আপনাদের উচিত অন্য লোকটাকে দেখা।’’ বিরাটের এই ছবি দেখে তাঁর ভক্তেরা পড়েছেন ধোঁয়াশায়। এত আঘাত লাগলে কী ভাবে কারও মুখে হাসি থাকে? কী ভাবেই বা তিনি ভিকট্রি চিহ্ন দেখাতে পারেন? তা হলে কি কোনও যুদ্ধ জিতেছেন বিরাট!

Advertisement

কেন তাঁর এই অবস্থা হয়েছে তার কারণ না জানালেও বিরাটের ইনস্টাগ্রাম স্টোরি থেকে স্পষ্ট, কোনও বিজ্ঞাপনের জন্য এই রূপ নিতে হয়েছে তাঁকে। বিরাটের টি-শার্টেও সেটা বোঝা যাচ্ছে। বিখ্যাত সংস্থা ‘পুমা’-র বিপণন দূত বিরাট। সেই বিজ্ঞাপনের জন্যই হয়তো এ রকম সাজতে হয়েছে ভারতীয় ক্রিকেটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন