Yuzvendra Chahal

India Vs Ireland: ব্যাট-বল ছেড়ে সাইকেল নিয়ে নেমে পড়লেন চহাল, কার্তিকরা

আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের আগে ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেটাররা। সাইকেল চালাতে দেখা গেল চহাল, কার্তিকদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৩:৪৪
Share:

ফুরফুরে মেজাজে কার্তিকরা ছবি: ইনস্টাগ্রাম।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলতে নামার আগে ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেটাররা। ম্যাচের আগে সাইকেল নিয়ে ঘুরতে বেরোলেন যুজবেন্দ্র চহাল, দীনেশ কার্তিক ও রুতুরাজ গায়কোয়াড়। আয়ারল্যান্ডের পরিবেশ উপভোগ করলেন তাঁরা।

Advertisement

নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করেন চহাল। সেখানে দেখা যাচ্ছে সাইকেল নিয়ে বেড়াতে বেরিয়েছেন তিন ক্রিকেটার। দেখে বোঝা যাচ্ছে, খেলতে নামার আগে মানসিক ভাবে চাঙ্গা থাকতে চাইছেন তাঁরা।

আগামী রবি ও মঙ্গলবার ভারতের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। লড়াইয়ের সামান্য সম্ভাবনাও আছে বলে মনে করছেন না কেউ। আয়ারল্যান্ডের অধিনায়ক অ্যান্ড্রু বলবির্নিও তেমন ভাবছেন না। বরং এই সিরিজকে কাজে লাগিয়ে আইপিএলে খেলার স্বপ্ন দেখছেন তাঁরা। অ্যান্ড্রুর দাবি, আসন্ন সিরিজে চাপে থাকবে ভারতই।

Advertisement

অক্টোবর মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে দলের ক্রিকেটারদের দেখে নিতে চাইছে ম্যানেজমেন্ট। আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজকে বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে দেখছেন হার্দিক পাণ্ড্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন