australia cricket

Australia Vs Sri Lanka: খাবার টেবিলে বসে শ্রীলঙ্কার কঠিন পরিস্থিতির আঁচ পেল কামিন্সের অস্ট্রেলিয়া

বিদ্যুৎ সঙ্কটের জেরে দিনের একটা বড় সময় অন্ধকারে থাকছে শ্রীলঙ্কা। সমস্যায় পড়তে হল অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে। নৈশভোজে দেরি হল কামিন্সদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১১:৪৪
Share:

শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের সিরিজ হেরেছে অস্ট্রেলিয়া। ছবি: টুইটার

শ্রীলঙ্কার পরিস্থিতি কতটা কঠিন, টের পেলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। খাবার টেবিলে বসেও খেতে পারলেন না। কারণ, চার দিকে অন্ধকার। কারণ, বিদ্যুৎ সংযোগ নেই। টেবিলে জ্বলছে মোমবাতি। অন্ধকারে বসে প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, মিচেল স্টার্ক ও অ্যালেক্স ক্যারে। বিদ্যুৎ সংযোগ না আসায় নৈশভোজ শুরু করতে পারছেন না তাঁরা। শ্রীলঙ্কায় বিদ্যুৎ সঙ্কটের মুখে পড়তে হল অস্ট্রেলিয়ার ক্রিকেট দলকে।

Advertisement

ঘটনাটি ঘটে পঞ্চম এক দিনের ম্যাচ শুরু হওয়ার আগে। নেটমাধ্যমে একটি ছবি প্রকাশ করেন কামিন্স। সেখানেই এই দৃশ্য দেখা যায়। ক্যাপশনে কামিন্স লেখেন, ‘এই সপ্তাহে একটি রেস্তরাঁয় বসেছিলাম। নৈশভোজ শুরু করতে পারছিলাম না। বিদ্যুৎ সংযোগ চালু হওয়ার অপেক্ষা করছিলাম। শ্রীলঙ্কা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। কিন্তু এখানকার মানুষ আমাদের খুব ভাল ভাবে স্বাগত জানিয়েছেন। এখানে খেলতে পেরে খুব আনন্দ পেয়েছি।’

শ্রীলঙ্কায় আর্থিক সঙ্কটের জেরে বিদ্যুৎ বিভ্রাট দেখা যাচ্ছে। দিনের একটা বড় সময় বিদ্যুৎ থাকছে না। অনেকে বাড়িতে বসে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া সিরিজ দেখতে পাননি। তবে তার মধ্যেই গ্যালারি ভর্তি করে দর্শক এসেছে। এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়া যে তাদের দেশে খেলতে এসেছে তার জন্য কামিন্সদের ধন্যবাদ জানিয়েছেন শ্রীলঙ্কাবাসী।

Advertisement

পাঁচ ম্যাচের এক দিনের সিরিজের প্রথম ম্যাচ জিতেছিল অস্ট্রেলিয়া। পরের তিনটি ম্যাচে ঘুরে দাঁড়িয়েছিল শ্রীলঙ্কা। পর পর তিন ম্যাচ জিতে সিরিজ দখলে নিয়েছিল তারা। শুক্রবার নিয়মরক্ষার ম্যাচে শ্রীলঙ্কাকে হারায় অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন