Team India

ভারতীয় দলে সব থেকে মজার মানুষ কে? ইনদওরে কোন খাবার খাওয়ার জন্য মুখিয়ে রিঙ্কুরা?

শনিবার একটি ভিডিয়ো প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেখানে দেখা যায় ভারতীয় দলের ক্রিকেটারেরা জানিয়েছেন যে, কোন খাবার তাঁদের সকলের প্রিয়। সেই সঙ্গে দলের সব থেকে মজার ক্রিকেটারের নামও জানিয়েছেন তাঁরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৩:৩১
Share:

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে ইনদওরে। মোহালি থেকে সেখানে পৌঁছে গিয়েছেন ভারতীয় দলের ক্রিকেটারেরা। শনিবার সেই ভিডিয়ো প্রকাশ করে ভারতীয় ক্রিকেট বোর্ড। সেখানে দেখা যায় ভারতীয় দলের ক্রিকেটারেরা জানিয়েছেন যে, কোন খাবার তাঁদের সকলের প্রিয়। সেই সঙ্গে দলের সব থেকে মজার ক্রিকেটারের নামও জানিয়েছেন তাঁরা।

Advertisement

প্রথম টি-টোয়েন্টিতে ৬ উইকেটে জিতেছিল ভারত। রবিবার ম্যাচ ইনদওরের হলকর স্টেডিয়ামে। সেখানে খেলতে নামার আগে ভারতীয় ক্রিকেটারেরা জানালেন যে, ইনদওরে তাঁদের প্রিয় খাবার ‘পোহা’। ভারতের বিভিন্ন রাজ্যে এই খাবার পাওয়া যায়। বাংলায় ‘চিঁড়ের পোলাও’ নামে পরিচিত ‘পোহা’। সেই খাবারই ইনদওরে খেতে চান ভারতীয় ক্রিকেটারেরা। বেশির ভাগ খেলোয়াড়ই এই খাবার খাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

মধ্যপ্রদেশের আবেশ খান ভারতীয় দলে রয়েছেন। ভিডিয়োতে আবেশকে বলতে শোনা যায়, “আমার শহর ইনদওরে সকলকে স্বাগত।” দলের সকলের মতে আবেশ খুবই মজার ছেলে। তিনি এমন কথা বলেন যা, সকলকে হাসায়।রবিবার দ্বিতীয় ম্যাচ জিতে ভারত চাইবে সিরিজ়ে ২-০ এগিয়ে যেতে। তিন ম্যাচের সিরিজ়ে তাহলে জয় নিশ্চিত হয়ে যাবে ভারতের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন