IPL

কেকেআরের পর দিল্লিতে! সৌরভের হাত ধরে আইপিএলে যোগ এক বাঙালির

সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে দিল্লি ক্যাপিটালসে যোগ দিলেন এক বাঙালি। দিল্লি দলে গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলাবেন তিনি। এর আগে কেকেআরে বেশ কয়েক বছর ছিলেন এই প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ২০:৩০
Share:

আইপিএলে দিল্লি ক্যাপিটালসে মেন্টরের ভূমিকায় রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরে দিল্লি ক্যাপিটালসে যোগ দিলেন বাংলার প্রাক্তন ক্রিকেটার জয়দীপ মুখোপাধ্যায়। দিল্লি দলে ক্রিকেট ম্যানেজারের দায়িত্ব সামলাবেন তিনি। এর আগে কলকাতা নাইট রাইডার্সে বেশ কয়েক বছর থাকলেও আইপিএলে আর কোনও দলে দেখা যায়নি জয়দীপকে।

Advertisement

মঙ্গলবার থেকে কলকাতায় দু’দিনের শিবির শুরু হয়েছে দিল্লি ক্যাপিটালসের। সেখানেই যোগ দিয়েছেন জয়দীপ। দিল্লি দলের প্রধান কোচ রিকি পন্টিং। মেন্টর হিসাবে রয়েছেন সৌরভ। তাঁদের সাহায্য করার জন্য এ বার নেওয়া হয়েছে জয়দীপকে।

১৯ মার্চ থেকে দিল্লিতে অনুশীলন শুরু হবে দিল্লি ক্যাপিটালসের। সেখানেও থাকবেন জয়দীপ। ঘরোয়া ক্রিকেট এবং অতীতে কেকেআরে থাকার অভিজ্ঞতা দিল্লির ক্রিকেটারদের সঙ্গে ভাগ করে নেবেন এই প্রাক্তন ক্রিকেটার। আপাতত দু’মাস আইপিএল নিয়েই ব্যস্ত থাকবেন তিনি।

Advertisement

দিল্লি দলের ক্রিকেট ম্যানেজারের দায়িত্ব সামলানোর পাশাপাশি অনুশীলনেও জয়দীপ সাহায্য করবেন। নেটে ব্যাটিং, বোলিং থেকে শুরু করে থ্রোডাউন— সব ক্ষেত্রেই পন্টিং, সৌরভদের সাহায্য করবেন তিনি। জয়দীপের উপর ভরসা রেখেছেন সৌরভ। অনেক দায়িত্ব নিয়েই দিল্লি যাবেন বাংলার প্রাক্তন ক্রিকেটার।

ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরে বাংলা দলেরও অপারেশন ম্যানেজার হিসাবে কাজ করেছেন জয়দীপ। সেই দায়িত্ব ছাড়ার পরে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাচ্ছিল তাঁকে। এ বার মাইক্রোফোন সরিয়ে রেখে আবার ব্যাট-বল হাতে তুলে নেবেন তিনি। একেবারে আইপিএলের আঙিনায় দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন