IPL Auction 2022

প্রথম নিলামেই সাড়ে ১৭ কোটি! অবিশ্বাসে নিজেই নিজেকে চিমটি কাটছেন অজ়ি ক্রিকেটার

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার জানিয়েছেন, অনেক দিন ধরেই আইপিএল খেলার স্বপ্ন দেখছিলেন তিনি। অবশেষে সেই সুযোগ পাওয়ায় গর্বিত। প্রতিযোগিতায় খেলতে নামার জন্য তর সইছে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ২০:০৬
Share:

আইপিএলে নিজের দাম দেখে চমকে গিয়েছেন ক্রিকেটার। ছবি: আইপিএল

তাঁকে নিয়ে নিলামে কাড়াকাড়ি হবে এটা আগে থেকেই জানা ছিল। তাই বলে সাড়ে ১৭ কোটি দাম উঠবে এটা বিশ্বাসই হচ্ছে না ক্যামেরন গ্রিনের। অস্ট্রেলিয়ার ক্রিকেটার নিজেই নিজেকে চিমটি কেটে দেখছেন নিলামে এত দাম ওঠার পর। এতটাই অবিশ্বাস্য মনে হচ্ছে তাঁর।

Advertisement

আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দামী ক্রিকেটার হয়েছেন গ্রিন। তাঁর থেকে বেশি দাম পেয়েছেন স্যাম কারেন। এক কোটি টাকা বেশি দিয়ে তাঁকে কিনেছে পঞ্জাব কিংস। মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে কেনার পর গ্রিন বলেছেন, “যা হয়েছে দেখে বিশ্বাসই হচ্ছে না। আমি নিজেকেই নিজেকে চিমটি কেটে দিয়েছি। নিলামে নিজের নাম উঠছে, এটা দেখতে পাওয়া একটা অসাধারণ অনুভূতি। কতটা চিন্তা হচ্ছিল সেটা বলে বোঝাতে পারব না। আমার নাম ডাকা শেষ হওয়ার পর থরথর করে কাঁপছিলাম।”

অস্ট্রেলিয়ার অলরাউন্ডার জানিয়েছেন, অনেক দিন ধরেই আইপিএল খেলার স্বপ্ন দেখছিলেন তিনি। অবশেষে সেই সুযোগ পাওয়ায় গর্বিত। বলেছেন, “বরাবরই আইপিএল দেখতে ভাল লাগত। এখন তার অংশ হতে পেরে খুব ভাল লাগছে। প্রতিযোগিতার অন্যতম সেরা দল হল মুম্বই ইন্ডিয়ান্স। তাই ও রকম একটা দলে যোগ দিতে পেরে গর্বিত। পরের বছর দলের সঙ্গে যোগ দেওয়ার জন্যে তর সইছে না।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন