Jasprit Bumrah

পুত্রসন্তানের বাবা হলেন যশপ্রীত বুমরা, কী নাম রাখলেন ছেলের?

নেপালের বিরুদ্ধে ম্যাচের আগেই যশপ্রীত বুমরা জানিয়ে দিলেন বাবা হওয়ার খবর। সোমবার সকালে জানালেন, পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৩ ১১:১৪
Share:

যশপ্রীত বুমরা। — ফাইল চিত্র।

সোমবার নেপালের বিরুদ্ধে ভারতের ম্যাচ। সে দিন সকালেই বাবা হওয়ার খবর দিলেন যশপ্রীত বুমরা। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পরেই তিনি দেশে ফিরেছিলেন। এ দিন সকালে জানালেন, পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন। বুমরা ছেলের নাম রেখেছেন অঙ্গদ।

Advertisement

সোমবার সকালে একটি ছবি পোস্ট করে বুমরা লেখেন, “আমাদের ছোট পরিবার একটু বেড়ে গেল। যতটা ভেবেছিলাম তার থেকেও বেশি খুশি হয়েছি। আজ সকালে আমাদের ছেলে অঙ্গদ যশপ্রীত বুমরা পৃথিবীর আলো দেখল। আমরা দু’জনেই অত্যন্ত খুশি। জীবনের এই নতুন অধ্যায় শুরু হওয়ার জন্যে আর তর সইছে না।”

বুমরার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন সূর্যকুমার যাদব, রোহিত শর্মার স্ত্রী রিতিকা। তবে মজার মন্তব্য করেছেন দীনেশ কার্তিক। তিনি লিখেছেন, “তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। এ বার থেকে শুধু ইয়র্কার নিখুঁত করলে চলবে না, ডায়াপার বদলানোর ব্যাপারেও নিখুঁত হতে হবে।”

Advertisement

রবিবার রাতে দেশে ফিরেছেন বুমরা। কিন্তু তাঁর ফেরার ব্যাপারে ভারতীয় বোর্ডের তরফে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি। নেপালের বিরুদ্ধে তিনি খেলতে পারবেন না। কিন্তু সুপার ফোরের ম্যাচে তিনি ফিরছেন। আনন্দের সময়ে স্ত্রী সঞ্জনার সঙ্গ দিতেই বোর্ডের অনুমতি নিয়ে তিনি দেশে ফিরেছেন বলে জানা গিয়েছে।

গত এক বছর চোটের কারণে খেলতে পারেননি বুমরা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে দলে ফেরানো হয়েছিল তাঁকে। চোট সারিয়ে ফিরে সিরিজ় সেরাও হয়েছিলেন বুমরা। এশিয়া কাপে তাঁর থেকে ভাল ফলের আশায় ভারতীয় সমর্থকেরা। পাকিস্তানের বিরুদ্ধে বৃষ্টির কারণে বল করেনি ভারত। নেপালের বিরুদ্ধে পাওয়া যাবে না বুমরাকে। ভারত সুপার ফোরে উঠলে এ বারের এশিয়া কাপে প্রথম বার বল করার সুযোগ পাবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন