Mayank Agarwal

কেমন আছেন মায়াঙ্ক? ২৪ ঘণ্টা পর নিজেই জানালেন ভারতীয় ক্রিকেটার

বিমানে বিষাক্ত কিছু খেয়ে ফেলেছিলেন মায়াঙ্ক। সেই কারণেই হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। তবে আগের থেকে সুস্থ হয়েছেন কিছুটা। নিজেই জানালেন তাঁর শরীরের অবস্থা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৭:২৪
Share:

মায়াঙ্ক আগরওয়াল। —ফাইল চিত্র।

আগরতলায় হাসপাতালে ভর্তি করাতে হয়েছে মায়াঙ্ক আগরওয়ালকে। তাঁর ঠোঁট ফুলে রয়েছে। বিমানে বিষাক্ত কিছু খেয়ে ফেলেছিলেন তিনি। সেই কারণেই হাসপাতালে ভর্তি করতে হয় মায়াঙ্ককে। তবে আগের থেকে সুস্থ হয়েছেন তিনি। নিজেই জানালেন তাঁর শরীরের অবস্থা।

Advertisement

বুধবার সমাজমাধ্যমে পোস্ট করে মায়াঙ্ক জানালেন তিনি কেমন আছেন। হাসপাতালের বেডে শুয়ে রয়েছেন মায়াঙ্ক। তাঁর ঠোঁট ফুলে রয়েছে। সেই ছবি পোস্ট করেছেন তিনি। মায়াঙ্ক সেই ছবি পোস্ট করে লেখেন, “আগের থেকে ভাল আছি। মাঠের ফেরার জন্য তৈরি হচ্ছি। সকলকে ধন্যবাদ আমাকে ভালবাসা, শুভেচ্ছা জানানোর জন্য।”

বিমানে নিজের আসনের সামনে রাখা একটি পাউচ থেকে কোনও তরল পদার্থ খেয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন মায়াঙ্ক। কর্ণাটক দলের ম্যানেজার বলেন, “বিমান ছাড়ার জন্য তৈরি। সেই সময় জল তেষ্টা পাওয়ায় সামনের আসনের পিছনে রাখা বোতল থেকে তরল কিছু খেয়ে ফেলে মায়াঙ্ক। কয়েক মিনিটের মধ্যে ওর গলায় অস্বস্তি শুরু হয়। সেই সঙ্গে বমি পায় মায়াঙ্কের। বিমানে কোনও চিকিৎসক ছিলেন, বিমানবন্দরে খবর দেওয়া হয়। সেখান থেকে চিকিৎসক এসে দেখেন মায়াঙ্ককে। তিনি হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। তাই করা হয়।”

Advertisement

পশ্চিম ত্রিপুরার এসপি কিরণ কুমার বলেছেন, “আপাতত মায়াঙ্কের শরীর ঠিকঠাকই রয়েছে। ওঁর ম্যানেজার একটি অভিযোগ দায়ের করেছেন নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানায়)।” শোনা যাচ্ছে, বিমান পরিষ্কার করার কোনও তরল পদার্থ ভুল করে ফেলে রেখে গিয়েছিলেন কোনও কর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন