Rinku Singh

কেকেআরের অনুশীলনে রিঙ্কুর ছক্কা গিয়ে লাগল বল বয়ের কপালে! দৌড়ে গিয়ে কী করলেন ব্যাটার?

আইপিএল শুরুর আগে কলকাতা নাইট রাইডার্সের অনুশীলনে রিঙ্কু সিংহের ছক্কা এক বল বয়ের কপালে গিয়ে লাগে। তার পরে কী করলেন নাইট ব্যাটার?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৪:০৯
Share:

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আইপিএলের জন্য তৈরি হচ্ছেন রিঙ্কু সিংহ। কলকাতা নাইট রাইডার্সের শিবিরে অনুশীলন করছেন তিনি। অনুশীলন চলাকালীন একটি ঘটনা ঘটে। রিঙ্কুর ছক্কা গিয়ে এক বল বয়ের কপালে লাগে। সঙ্গে সঙ্গে ছুটি যান রিঙ্কু। ছেলেটির কাছে ক্ষমা চান তিনি। তাকে নিজের সই করা কেকেআরের একটি টুপিও উপহার দেন তিনি।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো প্রকাশ করেছে কেকেআর। সেখানে দেখা যাচ্ছে, সামনের দিকে একটি ছক্কা মারেন রিঙ্কু। সেই বলটিই গিয়ে এক বল বয়ের কপালে লাগে। ছেলেটিকে এক জন নিয়ে আসেন। রিঙ্কু তাকে জিজ্ঞাসা করেন, কতটা লেগেছে? তার পরে ক্ষমা চান। সেখানে আসেন কেকেআরের সহকারী কোচ অভিষেক নায়ার। রিঙ্কু তাঁকে জানেন, সেই ছেলেটিরই কপালে বল লেগেছে।

এ কথা শোনার পরে নায়ার তাঁর মাথায় থাকা টুপিটি খুলে সেই ছেলেটির মাথায় পরিয়ে দেন। রিঙ্কু ছেলেটিকে জিজ্ঞাসা করেন, তার আর কিছু লাগবে কি না। ছেলেটি সই করে দিতে বলে। রিঙ্কু টুপিতে সই করে দেন। সই করেন নায়ারও।

Advertisement

আগামী ২২ মার্চ থেকে শুরু হচ্ছে এ বারের আইপিএল। গত বারের ফর্মেই খেলতে চান রিঙ্কু। কারণ, আইপিএলের পরেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। তারই প্রস্তুতি সেরে ফেলতে চান তিনি। ২৩ মার্চ নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন