Shreyas Iyer

একের পর এক চোট, আইপিএলে অনিশ্চিত! তার পরেও রঞ্জি জিতে নাচলেন কেকেআর অধিনায়ক

বুধ এবং বৃহস্পতিবার ফিল্ডিং করতে পারেননি শ্রেয়স। আইপিএলে শুরু থেকে খেলতে পারবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এর মাঝেই শ্রেয়সের নাচের ভিডিয়ো ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমে। রঞ্জি জেতার পরেই নাচতে দেখা যায় তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৪ ১৯:২৭
Share:

শ্রেয়স আয়ার। —ফাইল চিত্র।

মুম্বইয়ের হয়ে রঞ্জি খেলতে গিয়ে চোট পেয়েছেন শ্রেয়স আয়ার। বুধ এবং বৃহস্পতিবার ফিল্ডিং করতে পারেননি তিনি। আইপিএলে শুরু থেকে খেলতে পারবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এর মাঝেই শ্রেয়সের নাচের ভিডিয়ো ছড়িয়ে পড়ল সমাজমাধ্যমে। রঞ্জি জেতার পরেই নাচতে দেখা যায় তাঁকে।

Advertisement

বৃহস্পতিবার রঞ্জি ফাইনালে বিদর্ভকে ১৬৯ রানে হারিয়ে দেয় মুম্বই। লড়াই করেও হার বাঁচাতে পারেনি বিদর্ভ। ৪২তম বার রঞ্জি জিতল মুম্বই। সেই দলের হয়ে সেমিফাইনাল এবং ফাইনাল খেলেন শ্রেয়স। ফাইনালের দ্বিতীয় ইনিংস ছাড়া রান পাননি তিনি। ভারতীয় দল থেকে বাদ পড়ার পর তাঁকে রঞ্জি খেলতে বলেছিল বোর্ড। কিন্তু প্রথমে রঞ্জি খেলতে রাজি হননি তিনি। চোট রয়েছে বলে জানিয়েছিলেন। যদিও জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি শ্রেয়সকে সুস্থ বলে দেয়। এর পর প্রায় বাধ্য হয়েই রঞ্জি খেলার সিদ্ধান্ত নেন শ্রেয়স। কিন্তু তাঁকে বার্ষিক চুক্তি থেকে বাদ দিয়ে দেয় বোর্ড।

মুম্বইয়ের দ্বিতীয় ইনিংসে ৯৫ রান করেছিলেন শ্রেয়স। ইনিংস চলার মাঝেই দু’বার ফিজ়িয়োকে ডাকেন তিনি। শোনা যাচ্ছে, যেখানে অস্ত্রোপচার হয়েছিল গত বছর, সেই পুরনো চোটের জায়গাতেই আবার ব্যথা করছে তাঁর। আইপিএলে আর ৯ দিন পরেই প্রথম ম্যাচ খেলতে নামবে কেকেআর। তার আগে এই খবর মোটেই আশাপ্রদ নয়।

Advertisement

রঞ্জি ফাইনালে দিন ফিল্ডিং করতে পারেননি শ্রেয়স। তাঁকে স্ক্যানের জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। মুম্বই দলের এক সূত্র বলেছেন, “শ্রেয়সের চোট দেখে ভাল মনে হচ্ছে না। পিঠের একই জায়গায় ব্যথা করছে ওর। আগের থেকেও ব্যথা বেড়েছে। রঞ্জি ফাইনালের পঞ্চম দিনেও ওর ফিল্ডিং করতে নামার সম্ভাবনা কম। আইপিএলের শুরুর দিকে কয়েকটা ম্যাচে না-ও খেলতে পারে ও।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন