Sourav Ganguly

Sourav Ganguly: সৌরভের বাড়ি জীবাণুমুক্ত করল কলকাতা পুরসভা

হাসপাতালের তরফে জানানো হয়েছে, নতুন করে আর জ্বর আসেনি সৌরভের। কাশিও নেই। তবে সর্দি রয়েছে বিসিসিআই সভাপতির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৭:১১
Share:

জীবাণুমুক্ত করা হল সৌরভের বাড়ি ফাইল চিত্র।

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বর্তমানে স্থিতিশীল তিনি। এর মধ্যেই বেহালায় সৌরভের বাড়ি জীবাণুমুক্ত করল কলকাতা পুরসভা।

Advertisement

বুধবার কলকাতা পুরসভার কর্মীরা সৌরভের বাড়িতে যান। তাঁর বাড়ি ও আশপাশে ছড়ানো হয় জীবাণুনাশক। সৌরভ আক্রান্ত হলেও তাঁর পরিবারের আর কেউ আক্রান্ত হননি বলে খবর। তবে কোনও রকমের ঝুঁকি নিতে চায়নি পুরসভা। যাতে সৌরভের বাড়ি বা তার আশপাশে কোনও ভাবেই সংক্রমণ না ছড়ায় তাই এই পদক্ষেপ করা হয়েছে।

অন্য দিকে হাসপাতালের তরফে জানানো হয়েছে, নতুন করে আর জ্বর আসেনি সৌরভের। কাশিও নেই। তবে সর্দি রয়েছে বিসিসিআই সভাপতির। সর্দি থাকায় মাঝে মধ্যে স্টিম দেওয়া হচ্ছে সৌরভকে। কিন্তু কাশি না থাকায় আপাতত তাঁর সিটি স্ক্যান করা হবে না। তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা ৯৯ শতাংশ। রাতে ভাল ঘুম হয়েছে সৌরভের। স্বাভাবিক ভাবে খাবার খাচ্ছেন তিনি। কথাও বলছেন। তাঁর শারীরিক পরিস্থিতির দিকে নজর রাখছেন চিকিৎসকরা।

Advertisement

সোমবার রাতেই সৌরভের মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি শুরু হয়েছে। তাঁর নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে জিনের পরীক্ষার জন্য। বৃহস্পতিবার সন্ধ্যার পরে সেই রিপোর্ট পাওয়া যেতে পারে। রিপোর্ট পাওয়ার পরে বোঝা যাবে তাঁর ওমিক্রন সংক্রমণ হয়েছে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন