Krunal Pandya

Krunal Pandya: হ্যাক করা হল ক্রুণাল পাণ্ড্যের টুইটার অ্যাকাউন্ট, বিটকয়েনের সমর্থনে পোস্ট

হ্যাক হয়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেটার ক্রুণাল পাণ্ড্যের টুইটার অ্যাকাউন্ট। বৃহস্পতিবার সকালে বিটকয়েনের সমর্থনে টুইট পোস্ট করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৮:০৯
Share:

ক্রুণাল পাণ্ড্য। ফাইল ছবি

হ্যাক হয়ে গিয়েছিল ভারতীয় ক্রিকেটার ক্রুণাল পাণ্ড্যের টুইটার অ্যাকাউন্ট। বৃহস্পতিবার সকালে তাঁর অ্যাকাউন্ট থেকে বিটকয়েনের সমর্থনে টুইট পোস্ট করা হয়। ক্রুণালের টুইটারে লেখা হয়, তিনি নাকি বিটকয়েনের পরিবর্তে নিজের অ্যাকাউন্ট বিক্রি করতে আগ্রহী। এর পর একটি লিঙ্কও পোস্ট করা হয়।

Advertisement

নিজের অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে বুঝতে পেরেই ক্রুণাল তৎক্ষণাৎ তা টুইটারে রিপোর্ট করেন। কিছুক্ষণের মধ্যেই টুইটার কর্তৃপক্ষ তা ঠিক করে দেন। কিছুক্ষণ পরে টুইটগুলি মুছেও ফেলা হয়।

সেই পোস্ট।

বিটকয়েনের জালিয়াতদের দ্বারা অ্যাকাউন্ট হ্যাক হওয়ার ঘটনা নতুন কিছু নয়। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টুইটার অ্যাকাউন্টও কিছুক্ষণের জন্য হ্যাক করে নিয়েছিল জালিয়াতরা। ২০২০ সালে অন্তত ১০০ জন খ্যাতনামীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছিল।

Advertisement

এখনও পর্যন্ত দেশের হয়ে পাঁচটি এক দিনের ম্যাচ এবং ১৯টি টি-টোয়েন্টি খেলেছেন ক্রুণাল। শেষ বার তাঁকে বিজয় হজারে ট্রফিতে বরোদার হয়ে খেলতে দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন