Shahrukh Khan

Shahrukh Khan: শেষ বলে ছক্কায় তামিলনাড়ুকে ট্রফি জেতালেন শাহরুখ খান, টিভিতে দেখলেন ধোনি

মহেন্দ্র সিংহ ধোনির সামনেই শেষ বলে ছক্কা মেরে তামিলনাড়ুকে সৈয়দ মুস্তাক আলি ট্রফি জিতিয়ে দিলেন শাহরুখ খান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ২১:৫১
Share:

শাহরুখের খেলা দেখছেন ধোনি। ছবি টুইটার

ম্যাচ শেষ করার দক্ষতা যে বাকিদের তুলনায় তাঁর অনেকটাই বেশি, এটা গোটা বিশ্বই জানে। সেই মহেন্দ্র সিংহ ধোনির সামনেই শেষ বলে ছক্কা মেরে তামিলনাড়ুকে সৈয়দ মুস্তাক আলি ট্রফি জিতিয়ে দিলেন শাহরুখ খান। টিভিতেই পুরো ব্যাপারটাই দেখলেন ধোনি। সেই ছবি পোস্ট করেছে চেন্নাই সুপার কিংস।

Advertisement

অতীতেও ঘরোয়া ক্রিকেট তামিলনাড়ুকে বহু ম্যাচে জিতিয়েছেন শাহরুখ। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতেও তার ব্যতিক্রম নয়। শেষ ওভারে জেতার জন্য দরকার ছিল ১৬ রান। প্রথম পাঁচ বলে ১১ রান উঠেছিল। শেষ বলে দরকার ছিল পাঁচ রান। সেই সময় প্রতীক জৈনের শেষ বলে ছক্কা মেরে তামিলনাড়ুকে জেতান শাহরুখ। ম্যাচ শেষ করার দক্ষতার কারণে অনেকেই শাহরুখকে ইতিমধ্যেই ধোনির সঙ্গে তুলনা করতে শুরু করেছেন। সোমবার সেই ধোনির সামনেই ম্যাচ শেষ করলেন শাহরুখ।

কর্ণাটক প্রথমে ব্যাট করে ৭ উইকেটে ১৫১ তোলে। অভিনব মনোহর সর্বোচ্চ ৪৬ করেন। জবাবে তামিলনাড়ুর ওপেনার নারায়ণ জগদীশন (৪১) বাদে কেউই সে ভাবে রান করতে পারেননি। তবে তিনটি ছক্কার সাহায্যে ১৫ বলে অপরাজিত ৩৩ করে দলকে জেতান শাহরুখ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন