Mitchell Starc

Mitchell Starc: কেন আইপিএল-এর নিলাম থেকে নাম তুললেন, জানালেন মিচেল স্টার্ক

শেষ মুহূর্তে আইপিএল-এর নিলাম থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন মিচেল স্টার্ক। নিজেকে তরতাজা রাখতে শেষ মুহূর্তে নাম প্রত্যাহার করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২২ ১৮:১৩
Share:

স্টার্কের নাম প্রত্যাহারের কারণ ফাইল ছবি

খেলবেন ঠিক করেও শেষ মুহূর্তে আইপিএল-এর নিলাম থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন মিচেল স্টার্ক। নিজেকে তরতাজা রাখতে শেষ মুহূর্তে নাম প্রত্যাহার করেন। জানিয়ে দেন, আরও ২২ সপ্তাহ জৈবদুর্গে থাকতে পারবেন না বলেই নাম তুলে নিয়েছেন।

Advertisement

এক ক্রিকেট ওয়েবসাইটে তিনি বলেছেন, “নিলামে ওঠা থেকে মাত্র এক চুল দূরে ছিলাম। ব্যক্তিগত ভাবে, আরও ২২ সপ্তাহ জৈবদুর্গে থাকতে চাইছি না। নিজের শরীরকে তরতাজা রাখতে চাই, যাতে অস্ট্রেলিয়ার হয়ে ভাল ভাবে নামতে পারি।”

২০১৫-এ প্রথম এবং এখনও পর্যন্ত শেষ বার আইপিএল-এ খেলেছেন স্টার্ক। এ বার জানিয়েছিলেন, প্রতিযোগিতায় খেলতে পারেন। কিন্তু শেষ মুহূর্তে পরিবারের সঙ্গে সময় কাটানোতেই প্রাধান্য দিলেন স্টার্ক। বলেছেন, “নিশ্চয়ই কোনও এক সময় আইপিএল-এ ফিরব। আপাতত অস্ট্রেলিয়ার হয়ে যত বেশি সম্ভব ম্যাচ খেলাই আমার লক্ষ্য। যে হেতু আমি বিভিন্ন ফরম্যাটে খেলি, তাই এই সিদ্ধান্ত নেওয়ার ফলে স্ত্রী অ্যালিসা এবং পরিবারের সঙ্গে বেশ কয়েক সপ্তাহ কাটাতে পারব।”

Advertisement

স্টার্কের সংযোজন, “গত দু’বছর ধরে অনেক উত্থান এবং পতনের সাক্ষী থেকেছি। নিজেকে সব কিছুর সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। এমনও সময় গিয়েছে, যখন ভাল ক্রিকেট খেলতে পারিনি বা ক্রিকেট খেলতেই চাইনি। কিন্তু আমার স্ত্রী এবং বাকিদের সমর্থনে সর্বোচ্চ পর্যায়ে আবার ফিরে আসতে পেরেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন