Mohammed Shami

ভারতীয় দলের হোটেলে যৌনকর্মীদের সঙ্গে রাত কাটাতেন শামি, সুপ্রিম কোর্টে অভিযোগ স্ত্রী হাসিনের

হাসিন এক সময় মডেলিং করতেন। আইপিএলে চিয়ারলিডার হিসাবেও কাজ করেছেন তিনি। তাঁর অভিযোগ বিয়ের পরেও শামি ভারতীয় দলের হয়ে খেলতে গিয়ে হোটেলে অন্য মহিলাদের সঙ্গে সম্পর্কে জড়াতেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১৫:২৫
Share:

২০১৮ সালে যাদবপুর থানায় প্রথম বার শামির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন হাসিন। —ফাইল চিত্র

মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহান এ বার সুপ্রিম কোর্টে গুরুতর অভিযোগ করলেন। তাঁর দাবি, ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলতে গিয়ে হোটেলে যৌনকর্মীদের সঙ্গে রাত কাটাতেন শামি। বিয়ের পর যৌতুক চেয়েও অত্যাচার করা হত বলে অভিযোগ। ২০১৮ সালে শামির বিরুদ্ধে প্রথম বার অভিযোগ করেছিলেন হাসিন। তাঁরা এখন আলাদা থাকেন।

Advertisement

২০১৮ সালে যাদবপুর থানায় প্রথম বার অভিযোগ করেছিলেন হাসিন। শামির বিরুদ্ধে তিনি গার্হস্থ্য হিংসার অভিযোগ করেছিলেন। ভারতীয় পেসার যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেন। শামির বিরুদ্ধে ম্যাচ গড়াপেটার অভিযোগ করেছিলেন হাসিন। বোর্ডের দুর্নীতি দমন শাখা শামির পক্ষেই রায় দেয়। তারা জানিয়ে দেয় যে, শামি কোনও ম্যাচ গড়াপেটার সঙ্গে যুক্ত নয়। হাসিনের অভিযোগ শামি যৌতুক চাইতেন।

হাসিন এক সময় মডেলিং করতেন। আইপিএলে চিয়ারলিডার হিসাবেও কাজ করেছেন তিনি। তাঁর অভিযোগ বিয়ের পরেও শামি ভারতীয় দলের হয়ে খেলতে গিয়ে হোটেলে অন্য মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়াতেন। সুপ্রিম কোর্টে হাসিনের করা অভিযোগে বলা হয়েছে, “শামি তাঁর স্ত্রীর থেকে যৌতুক চাইতেন। বোর্ডের হয়ে খেলতে গিয়ে যৌনকর্মীদের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এখনও সেই কাজ করেন শামি।” ভারতীয় পেসারের একটি ফোন নম্বরও প্রকাশ করেছেন হাসিন। সেই ফোন থেকেই নাকি যৌনকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখতেন শামি।

Advertisement

আলিপুর জেলা ও দায়রা আদালত নির্দেশ দিয়েছিল স্ত্রী হাসিনকে মাসে মাসে ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা দিতে হবে শামিকে। শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা মামলার রায়ে এই নির্দেশ দিয়েছিল আদালত। যদিও প্রতি মাসে শামির থেকে ১০ লক্ষ টাকা দাবি করেছিলেন হাসিন। ফলে স্বাভাবিক ভাবেই এই রায়ে খুশি ছিলেন না ভারতীয় দলের তারকা ক্রিকেটারের স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন