P Sen Trophy

পি সেন ট্রফির ফাইনালে মোহনবাগান, প্রতিপক্ষ ভবানীপুর

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যামপাসে খেলে মোহনবাগান। তারা হারিয়ে দেয় সিএবি প্রেসিডেন্ট একাদশকে। ভবানীপুর খেলে ইডেনে। তারা জেতে তপন মেমোরিয়ালের বিরুদ্ধে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ২০:১৪
Share:

মোহনবাগান ক্লাব। —ফাইল চিত্র।

পি সেন ট্রফির ফাইনালে উঠল মোহনবাগান এবং ভবানীপুর। বৃহস্পতিবার নিজেদের সেমিফাইনাল জিতে নিল তারা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যামপাসে খেলে মোহনবাগান। তারা হারিয়ে দেয় সিএবি প্রেসিডেন্ট একাদশকে। ভবানীপুর খেলে ইডেনে। তারা জেতে তপন মেমোরিয়ালের বিরুদ্ধে। শনিবার পি সেন ট্রফির ফাইনাল।

Advertisement

মোহনবাগানের বিরুদ্ধে প্রথম ব্যাট করে সিএবি প্রেসিডেন্ট একাদশ। শুভম চট্টোপাধ্যায় ৪৯ রান করে অপরাজিত থাকেন। ৪৪ রান করেন সুদীপ কুমার ঘরামি। ৩৮ ওভারে ১৪৭ রান তোলে সিএবি একাদশ। মোহনবাগানের হয়ে তিন উইকেট নেন অর্ণব নন্দী। দু’টি করে উইকেট নেন সুমন দাস এবং আকাশ পাণ্ডে।

জবাবে ব্যাট করতে নেমে মোহনবাগানের শাকির হাবিব গাঁধী ৬৭ রান করেন। আয়ুষ কুমার সিংহ করেন ৩২ রান। ২৯.৫ ওভারে জয়ের রান তুলে নেয় মোহনবাগান। মাত্র দু’উইকেট হারিয়ে রান তুলে নেয় তারা।

Advertisement

অন্য ম্যাচে, ভবানীপুর সাত উইকেটে হারায় তপন মেমোরিয়ালকে। ইডেনে প্রথম ব্যাট করে তপন মেমোরিয়াল। তাদের দলের হয়ে সনু নওবাঘ ৫৮ রান করেন। মহিপাল লোমরোর ৩৮ রান করেন। ৩৩ ওভারে ১৬৮ রান করে তারা। বৃষ্টির জন্য দু’টি ম্যাচেরই ওভার কমিয়ে দেওয়া হয়। ভবানীপুরের হয়ে চিরাগ জানি দু’উইকেট নেন।

রান তাড়া করতে নেমে ভবানীপুরের বিবেক সিংহ ৮৮ রানে অপরাজিত থাকেন। সন্দীপন দাস ৫৪ রান করেন। ভবানীপুর ২৬.১ ওভারেই জয়ের রান তুলে নেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন