IPL 2024

স্বস্তি পেলেন ধোনি, চোট পাওয়া বাংলাদেশি পেসার আসছেন চেন্নাই দলে যোগ দিতে

শ্রীলঙ্কার বিরুদ্ধে চোট পেয়েছিলেন বাংলাদেশের পেসার। যা চিন্তার কারণ হয়ে গিয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির দলের জন্য। সমাজমাধ্যমে নিজেই পোস্ট করে আইপিএল খেলতে আসার ঘোষণা করেছেন মুস্তাফিজুর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৬:৫৫
Share:

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আইপিএল খেলতে আসছেন মুস্তাফিজুর রহমান। যা স্বস্তি দেবে চেন্নাই সুপার কিংসকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে চোট পেয়েছিলেন বাংলাদেশের পেসার। যা চিন্তার কারণ হয়ে গিয়েছিল মহেন্দ্র সিংহ ধোনির দলের জন্য। সমাজমাধ্যমে নিজেই পোস্ট করে আইপিএল খেলতে আসার ঘোষণা করেছেন মুস্তাফিজুর।

Advertisement

বাংলাদেশের পেসার নিজের একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে ব্যাগপত্তর নিয়ে বিমানবন্দরে বসে রয়েছেন তিনি। মুস্তাফিজুর লিখেছেন, “নতুন কাজের জন্য মুখিয়ে আছি। চেন্নাই যাচ্ছি আইপিএল খেলতে। ঈশ্বরের কাছে প্রার্থনা করবেন, আমি যেন নিজের সেরাটা দিতে পারি।”

এই খবর স্বস্তি দেবে চেন্নাইকে। সোমবার স্ট্রেচারে করে মাঠ ছেড়েছিলেন মুস্তাফিজুর। তাঁর সারা শরীরে টান ধরেছিল। গরমের জন্য এমনটা হয়েছিল বলে মনে করা হচ্ছে। ৯ ওভার বল করেন তিনি। নেন দু’টি উইকেট। শ্রীলঙ্কার ইনিংস শেষ হয়ে যায় ২৩৫ রানে। ৫৮ বল বাকি থাকতেই সেই রান তুলে নেয় বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজ় জিতে নেয় ২-১ ব্যবধানে।

Advertisement

ইতিমধ্যেই চেন্নাই দলের বেশ কিছু ক্রিকেটারের চোট। ওপেনার ডেভন কনওয়ের বুড়ো আঙুলে চোট রয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে খেলার সময় মাথিসা পাতিরানার চোট লেগেছে। এর মাঝে মুস্তাফিজুর খেলতে না পারলে সমস্যা হত চেন্নাইয়ের। তাঁকে ২ কোটি টাকায় কিনেছিল চেন্নাই। ২২ মার্চ প্রথম ম্যাচ চেন্নাইয়ের। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ রয়েছে তাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন