MS Dhoni

মাহির পেশা বদল! ক্রিকেট ছেড়ে হঠাৎ রাঁচীর রাস্তায় গাইড ধোনি

বিজয় হজারে ট্রফি খেলতে রাঁচীতেই রয়েছেন মহারাষ্ট্রের এই দুই ক্রিকেটার। ধোনিও এখন নিজের বাড়িতে। ফাঁকা সময় পেয়ে শহর ঘুরিয়ে দেখালেন দুই সতীর্থকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৭:৫১
Share:

হঠাৎ গাইড হয়ে গেলেন ধোনি। ফাইল ছবি

আইপিএলের পর থেকেই ক্রিকেট থেকে দূরে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। কখনও চলে যাচ্ছেন ইংল্যান্ডে টেনিস দেখতে। কখনও স্ত্রী সাক্ষীকে নিয়ে ঘুরতে যাচ্ছেন। ফাঁকা পেলে নিজের খামারবাড়িতে চাষবাসও করছেন। এ বার ধোনি ‘গাইড’ হয়ে গেলেন। অবসর সময়ে রাঁচী ঘুরে দেখালেন চেন্নাই সুপার কিংসের দুই সতীর্থ রুতুরাজ গায়কোয়াড় এবং কেদার যাদবকে।

Advertisement

বিজয় হজারে ট্রফি খেলতে রাঁচীতেই রয়েছেন মহারাষ্ট্রের এই দুই ক্রিকেটার। ধোনিও এখন নিজের বাড়িতে। ফাঁকা সময় পেয়ে শহর ঘুরিয়ে দেখালেন দুই সতীর্থকে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যমে। দুই সতীর্থের সঙ্গেই ধোনির সম্পর্ক খুব ভাল। অবসর সময়েও গাড়িতে ঘোরার ফাঁকে ক্রিকেট নিয়ে আলোচনা হয়। ধোনিদের ঘোরার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

২০১৯-এর আইপিএলে প্রথম বার সিএসকে দলে যোগ দেন রুতুরাজ। সে বছর দলের হয়ে খেলতে পারেননি। আইপিএলে অভিষেক হয় ২০২০-তে। ২০২১ থেকে তিনি পাকাপাকি ভাবে সিএসকে দলের সদস্য। ওপেন করতে নেমে ঝুরি ঝুরি রান করেছেন। দলের নির্ভরযোগ্য সদস্য তিনি। কেদার অবশ্য ধোনির অধীনে শুধু সিএসকে-তেই নয়, ভারতীয় দলেও খেলেছেন। তিনটি মরসুম ধরে তিনি সিএসকে-তে রয়েছেন।

Advertisement

পরের বছর আবার চেন্নাইয়ের হয়ে দেখা যেতে চলেছে ধোনিকে। তিনিই দলের নেতৃত্ব দেবেন। তবে সেটাই তাঁর শেষ মরসুম কিনা, তা বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন