Naseem Shah

অনেকটাই সুস্থ নাসিম, নিউজ়িল্যান্ড সফরে যাওয়ার আগে কী করতে হবে তাঁকে

গত মঙ্গলবার বুকে ব্যথা এবং জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় তরুণ জোরে বোলারকে। পরীক্ষায় তাঁর নিউমোনিয়া ধরা পড়ে। বৃহস্পতিবার তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫:০২
Share:

অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন নাসিম। ফাইল ছবি।

আগামী সোমবার পাকিস্তান ক্রিকেট দলের সঙ্গে নিউজ়িল্যান্ড যাবেন নাসিম শাহ। তার আগে বাড়িতে দু’দিন বিচ্ছিন্নবাসে থাকতে হবে তাঁকে। বুকে ব্যথা এবং জ্বর নিয়ে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি করানো হয় তরুণ জোরে বোলারকে। পরীক্ষার পর জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত।

Advertisement

অসুস্থতার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের বাকি ম্যাচগুলোয় খেলতে পারবেন না নাসিম। তবে টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর খেলতে সমস্যা নেই। বাবর আজমদের সঙ্গে বিশ্বকাপের আগে নিউজ়িল্যান্ড সফরেও যাবেন তিনি। এই খবর জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পাক বোর্ড বিবৃতিতে জানিয়েছে, ‘নাসিম আগের থেকে ভাল অনুভব করছে এবং দ্রুত সুস্থ হয়ে উঠছে।’ উল্লেখ্য, বৃহস্পতিবার নাসিমকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। বাড়িতে বিচ্ছিন্নবাসে থাকার সময় নাসিমকে সমস্ত কোভিড বিধি মেনে চলতে হবে। পাক বোর্ডের মেডিক্যাল প্যানেলের সদস্যরা তাঁর শারীরিক পরিস্থিতির উপর নজর রাখবেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজ়িল্যান্ডে একটি ত্রিদেশীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বাবররা।পাকিস্তান, নিউজ়িল্যান্ড ছাড়া খেলবে বাংলাদেশ। ইংল্যান্ডের বিরুদ্ধে সাত ম্যাচের সিরিজ়ে শুধু প্রথম ম্যাচটি খেলেন নাসিম। সেই ম্যাচে ৪ ওভার বল করে ৪১ রান দেন তিনি। কোনও উইকেট পাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন