New Zealand Cricketer

ক্রিকেট বিশ্বে আবার কোভিড, পাকিস্তানের বিরুদ্ধে নেই নিউ জ়িল্যান্ডের সেরা স্পিনার

পাকিস্তানের বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি খেলতে নেমেছে নিউ জ়িল্যান্ড। কিন্তু সেই ম্যাচে খেলতে পারছেন না মিচেল স্যান্টনার। কিউই দলের সেরা স্পিনার নেই কোভিডের কারণে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ১২:৪৫
Share:

নিউ জ়িল্যান্ডের ক্রিকেটার কোভিড আক্রান্ত। —ফাইল চিত্র।

আরও এক বার কোভিডের কবলে ক্রিকেট। পাকিস্তানের বিরুদ্ধে ঘরের মাঠে টি-টোয়েন্টি খেলতে নেমেছে নিউ জ়িল্যান্ড। কিন্তু সেই ম্যাচে খেলতে পারছেন না মিচেল স্যান্টনার। কিউই দলের সেরা স্পিনার নেই কোভিডের কারণে। শুক্রবার জানা যায় তিনি করোনা আক্রান্ত। সেই কারণে খেলতে পারছেন না পাকিস্তানের বিরুদ্ধে।

Advertisement

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ় খেলবে পাকিস্তান এবং নিউ জ়িল্যান্ড। প্রথম ম্যাচ অকল্যান্ডে। সেই ম্যাচের আগে নিউ জ়িল্যান্ড ক্রিকেট বোর্ড সমাজমাধ্যমে লেখে, “কোভিডের কারণে ম্যাচ খেলতে পারছেন না স্যান্টনার। শুক্রবারই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। আগামী দিনে তাঁকে নজরে রাখা হবে। হ্যামিলটনে দ্বিতীয় ম্যাচ। সেখানে দলের সঙ্গে নয়, একা যাবেন স্যান্টনার।”

নিউ জ়িল্যান্ডের টি-টোয়েন্টি দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য স্যান্টনার। তিনি স্পিন বোলিংয়ের সঙ্গে ব্যাটটাও করতে পারেন। এমন এক জন অলরাউন্ডারকে না পাওয়া নিউ জ়িল্যান্ডের জন্য বড় ক্ষতি।

Advertisement

অকল্যান্ডে প্রথম ম্যাচে টস জিতে নিউ জ়িল্যান্ডকে ব্যাট করতে পাঠিয়েছে পাকিস্তান। প্রথম ওভারেই ওপেনার ডেভন কনওয়ের উইকেট তুলে নেন পাকিস্তান অধিনায়ক শাহিন আফ্রিদি। এই প্রতিবেদন প্রকাশের সময় ১০ ওভারে নিউ জ়িল্যান্ড তুলেছে ৯৯ রান। অধিনায়ক কেন উইলিয়ামসন ৪০ রান করে ক্রিজে রয়েছেন। তাঁর সঙ্গী ড্যারিল মিচেল (২০ রানে অপরাজিত)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন