Nicholas Pooran

Nicholas Pooran: সতীর্থদের পিৎজ়া খাওয়ালেন পুরান

কলকাতার এক জনপ্রিয় পিৎজ়া কাউন্টার থেকে ১৫ হাজার টাকার পিৎজ়া অর্ডার দিয়েছিলেন ক্যারিবিয়ান তারকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৫৭
Share:

নিকোলাস পুরান। ছবি টুইটার।

ব্যাট হাতে সে রকম ছন্দে না থাকলেও ১০.৭৫ কোটি টাকায় নিকোলাস পুরানকে নিয়েছে সানরাইজ়ার্স হায়দরাবাদ। সতীর্থের সাফল্যে কায়রন পোলার্ডরা যেমন অবাক হয়েছেন, তেমনই খুশি প্রত্যেকে। কলকাতায় পৌঁছনোর পর থেকে পুরানকে নিয়ে উৎসব থামছে না ক্যারিবিয়ান শিবিরে।

Advertisement

রবিবার দুপুরে সতীর্থদের প্রত্যেককে পিৎজ়া খাওয়ান পুরান। কলকাতার এক জনপ্রিয় পিৎজ়া কাউন্টার থেকে ১৫ হাজার টাকার পিৎজ়া অর্ডার দিয়েছিলেন ক্যারিবিয়ান তারকা। তা নিয়েই উৎসব শুরু হয় ক্যারিবিয়ান ক্রিকেটারদের।

বিকেলে অবশ্য ইডেনে প্রস্তুতিতে গিয়েছিলেন পোলার্ডরা। দলের প্রত্যেকেই উপস্থিত ছিলেন। কিন্তু সবাই নেট করেননি। ড্রেসিংরুমের ভিতরে অনেকেই রিহ্যাব করে ফিরে আসেন হোটেলে। আজ, সোমবার থেকে পুরোদমে অনুশীলন শুরু করবে দু’দল।

Advertisement

কায়রন পোলার্ড যদিও টি-টোয়েন্টি সিরিজ়ের জন্য তৈরি হচ্ছেন। চোটের জন্য ওয়ান ডে সিরিজ়ের শেষ দু’টি ম্যাচ খেলতে পারেননি। তবে রবিবার ইডেনের নেটে তিনি ব্যাট করেছেন। বেশ কয়েকটি বড় শটও মারতে দেখা যায় তাঁকে।

টি-টোয়েন্টি ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজ বরাবরই বড় শক্তি। যার প্রতিফলন দেখা গিয়েছে রবিবারের নিলামে। ৬ কোটি টাকায় স্মিথকে নিয়েছে পঞ্জাব কিংস। অনিল কুম্বলের দলে তৈরি হয়ে উঠতে পারেন নতুন এক তারকা। ভারতীয় দলও এ দিন অনুশীলন করেনি। হোটেলে আইপিএল নিলামের উপরেই নজর ছিল প্রত্যেকের। কে কোন দলে যাচ্ছেন, তা নিয়ে আগ্রহ তুঙ্গে ছিল সকলের। টিম হোটেলেই তাই ট্রেনিং করেছেন ঋষভ পন্থ, শ্রেয়স আয়ার, সূর্যকুমার যাদবরা। তার একটি ছবিও তুলে ধরেছেন গণমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন