Sourav Ganguly

Sourav Ganguly: দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে কী সিদ্ধান্ত নিতে চলেছে বোর্ড, জানালেন সভাপতি সৌরভ

দক্ষিণ আফ্রিকায় করোনাভাইরাসের নয়া রূপ ওমিক্রন নিয়ে উদ্বেগ বাড়ছে। ভাইরাস নিয়ে চিন্তার মধ্যেই সে দেশে প্রায় দু’মাসের সফরে যাবে ভারতীয় দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ১৩:৪৭
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকায় করোনাভাইরাসের নয়া রূপ ওমিক্রন নিয়ে উদ্বেগ ক্রমশ বাড়ছে। ভাইরাস নিয়ে চিন্তার মধ্যেই সে দেশে প্রায় দু’মাসের সফরে যাবে ভারতীয় দল। বোর্ড গোটা পরিস্থিতির উপরে কড়া নজর রাখছে। সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, এখনও পর্যন্ত সূচি বাতিলের কোনও ভাবনা নেই।

Advertisement

এক অনুষ্ঠানে সৌরভ বলেন, “এই মুহূর্তে সফর বাতিলের কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এখনও আমাদের হাতে অনেক সময় রয়েছে। ১৭ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট শুরু। ফলে চিন্তার কোনও কারণ এখনও নেই।”

আগামী ৮ বা ৯ ডিসেম্বর মুম্বই থেকে চার্টার্ড বিমানে দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা রয়েছে বিরাট কোহলীদের। দক্ষিণ আফ্রিকায় তিনটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।

Advertisement

সৌরভ আরও বলেন, “ক্রিকেটারদের নিরাপত্তা এবং স্বাস্থ্য বরাবরই বোর্ডের প্রথম চিন্তা। তার জন্য যা করার দরকার হবে সেটাই করব। কী সিদ্ধান্ত হতে চলেছে সেটা আগামী কয়েক দিনেই বোঝা যাবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন