ICC ODI World Cup 2023

বিশ্বকাপের ম্যাচে টিকিটের হাহাকার, কলকাতায় পাকিস্তান ম্যাচের সব টিকিট শেষ

ভারতের ম্যাচগুলির টিকিট বিক্রি এখনও শুরু হয়নি। তার আগেই টিকিটের হাহাকার। বেশির ভাগ স্টেডিয়ামেই বাকি দেশের ম্যাচগুলির টিকিট শেষ হয়ে যাচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৬:৫৭
Share:

বিশ্বকাপের ট্রফি। — ফাইল চিত্র।

বিশ্বকাপে ভারতের ম্যাচগুলির টিকিট বিক্রি এখনও শুরু হয়নি। কিন্তু বাকি দেশগুলির ম্যাচ নিয়েও টিকিটের হাহাকার শুরু করে গিয়েছে। মুম্বই এবং বেঙ্গালুরুতে ভারত বাদে বাকি দেশগুলির যে ম্যাচ রয়েছে তার সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। কলকাতাতেও একই অবস্থা। সেখানে শুধু নেদারল্যান্ডস বনাম বাংলাদেশ ম্যাচের কিছু টিকিট বাকি। ভারত বাদে বাকি দু’টি ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

Advertisement

টিকিটের এ রকম আগ্রহ দেখে অবাক বিসিসিআই এবং আইসিসি। গত ২৫ অগস্ট থেকে বাকি দেশগুলির ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে। দ্রুত টিকিট নিঃশেষ হচ্ছে। ভারত ছাড়া সবচেয়ে বেশি আগ্রহ তৈরি হয়েছে পাকিস্তান নিয়ে। কলকাতা এবং বেঙ্গালুরুতে যে দু’টি করে পাকিস্তানের ম্যাচ রয়েছে, তার সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।

মুম্বইয়ের ওয়াংখেড়ে এবং বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত বাদে যে ম্যাচগুলি রয়েছে তার সব টিকিট শেষ। মুম্বইয়ে ইংল্যান্ড-দক্ষিণ আাফ্রিকা, দক্ষিণ আফ্রিকা-বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া-আফগানিস্তান ম্যাচের টিকিট ১৫ মিনিটে শেষ হয়ে গিয়েছে। কলকাতায় ৩১ অক্টোবর পাকিস্তান বনাম বাংলাদেশ এবং ১১ নভেম্বর পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচের সব টিকিট শেষ। সবচেয়ে কম দামের টিকিট ৮০০ টাকার। কলকাতার শুধু নেদারল্যান্ডস বনাম বাংলাদেশ ম্যাচের টিকিট পড়ে।

Advertisement

ধরমশালায় ভারত বাদে চারটি ম্যাচ রয়েছে। তার মধ্যে ২৮ অক্টোবর অস্ট্রেলিয়া বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচের টিকিট শেষ। গ্রুপ পর্বে ভারতের ম্যাচগুলির টিকিট ধাপে ধাপে বিক্রি শুরু হবে ১ সেপ্টেম্বর রাত ৮টা থেকে। কত ক্ষণে সেগুলি শেষ হবে তা সহজেই অনুমেয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন