Shubman gill-Sara Tendulkar

বিশ্বকাপের পর লন্ডনে ছুটি কাটাতে ব্যস্ত শুভমন! সারা নন, অন্য কোন নায়িকার সঙ্গে দেখা গেল গিলকে

ভারতীয় ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সচিন তেন্ডুলকরের কন্যা সারার সম্পর্কের গুঞ্জন দীর্ঘ দিনের। কিন্তু সম্প্রতি অন্য এক নায়িকার সঙ্গে ছুটি কাটাতে দেখা গেল শুভমনকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২৩ ১৯:১১
Share:

শুভমন গিল (বাঁ দিকে), সারা তেন্ডুলকর (ডান দিকে)। —ফাইল চিত্র

বিশ্বকাপের পরে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছেন শুভমন গিল। তবে একা নন তিনি। তাঁর সঙ্গে দেখা গিয়েছে আরও কয়েক জনকে। শুভমনের সঙ্গে সচিন তেন্ডুলকরের কন্যা সারার সম্পর্কের গুঞ্জন দীর্ঘ দিনের। যদিও তাঁরা কোনও দিন এই সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। কিন্তু সম্প্রতি অন্য এক নায়িকার সঙ্গে ছুটি কাটাতে দেখা গেল শুভমনকে।

Advertisement

লন্ডনে শু‌ভমনের সঙ্গে দেখা গিয়েছে রাঘব শর্মা, অবনীত কৌর ও অংশুল গর্গকে। তাঁরা প্রত্যেকেই বিনোদন জগতের সঙ্গে যুক্ত। অবনীত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পঞ্জাবি গানও করেন তাঁরা। শুভমনের সঙ্গে তাঁদের দেখে জল্পনা শুরু হয়েছে, তা হলে কি এ বার পঞ্জাবি ভিডিয়োতে দেখা যাবে তাঁকে। কারণ, ভারতীয় ক্রিকেটার নিজেও পঞ্জাবি। অবনীতের সঙ্গে শুভমনকে ভিডিয়োতে বেশ মানাবে বলে এখন থেকেই আলোচনা করতে শুরু করেছেন তাঁদের ভক্তেরা।

তবে আবার অনেকে শুভমনের সমালোচনাও করেছেন। তাঁদের বক্তব্য, শুভমনের উচিত ছিল শুধু খেলার দিকেই মন দেওয়া। কারণ, সামনে এখনও বড় ভবিষ্যৎ রয়েছে তাঁর। আইপিএলে গুজরাত টাইটান্সের অধিনায়ক করা হয়েছে তাঁকে। সে দিকেও তাঁকে মন দেওয়ার পরামর্শ দিয়েছেন অনেকে।

Advertisement

বিশ্বকাপের শুরুতে চোটের কারণে দু’ম্যাচ খেলতে পারেননি শুভমন। পরে কয়েকটি ম্যাচে বেশ ভাল খেলেছেন তিনি। বিশ্বকাপ চলাকালীন কয়েকটি ম্যাচে গ্যালারিতে দেখা গিয়েছে সারাকে। তখনও শুভমনের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জল্পনা হয়েছিল। এ বার অন্য এক অভিনেত্রীকে দেখা গেল ভারতীয় ক্রিকেটারের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন