Pakistan Cricket

Babar Azam: বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের দল ঘোষণা পাকিস্তানের, কারা জায়গা পেলেন

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের ১২ জনের দল ঘোষণা করে দিল পাকিস্তান। শুক্রবার থেকে চট্টগ্রামে শুরু হতে চলেছে এই ম্যাচ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৭:০০
Share:

বাবর আজম। ফাইল ছবি

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের ১২ জনের দল ঘোষণা করে দিল পাকিস্তান। শুক্রবার থেকে চট্টগ্রামের চৌধুরি জাহুর আহমেদ ক্রিকেট স্টেডিয়ামে শুরু হতে চলেছে এই ম্যাচ। সকাল ১০টা থেকে খেলা শুরু হবে।

Advertisement

পাকিস্তান দলে এলেন হাসান আলি, নৌমান আলি এবং আবদুল্লা শফিক। এর মধ্যে আবদুল্লা আগে কোনও দিন দেশের হয়ে টেস্টে খেলেননি। ফলে শুক্রবার হয়তো জাতীয় দলে তাঁর অভিষেক হতে চলেছে। পাকিস্তানের অনূর্ধ্ব-১৯ দলের হয়ে ইতিমধ্যেই খেলেছেন তিনি। পাকিস্তান সুপার লিগে খেলেছেন মুলতান সুলতানস দলের হয়ে।

পাকিস্তান দলে সে ভাবে কোনও চমক নেই। অধিনায়ক বাবর আজম দলকে নেতৃত্ব দেবেন। সহ-অধিনায়ক উইকেটকিপার মহম্মদ রিজওয়ান। প্রাক্তন টেস্ট দলের অধিনায়ক আজহার আলিও রয়েছেন। এ ছাড়াও নির্ভরযোগ্য ব্যাটার আবিদ আলি, ফাহিম আশরফরাও জায়গা পেয়েছেন দলে।

Advertisement

বাংলাদেশ এখনও প্রথম একাদশ ঘোষণা করেনি। তবে প্রথম টেস্টের আগেই ধাক্কা খেয়েছে তারা। শাকিব আল হাসান চোটের কারণে খেলতে পারবেন না।

পাকিস্তান দল: বাবর, রিজওয়ান, আবদুল্লা, আবিদ, আজহার, ফাহিম, ফাওয়াদ আলম, হাসান, ইমাম উল-হক, নৌমান, সাজিদ খান এবং শাহিন শাহ আফ্রিদি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন