Bangladesh

Pakistan vs Bangladesh: বাংলাদেশের বিরুদ্ধে জিতেও একটি বিশেষ ব্যাপারে খুশি নন বাবর

বাংলাদেশের বিরুদ্ধে চার উইকেটে জয় পেল পাকিস্তান। কিন্তু ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৯:২৯
Share:

ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম। —ফাইল চিত্র

বাংলাদেশের বিরুদ্ধে চার উইকেটে জয় পেল পাকিস্তান। কিন্তু ব্যাট করতে নেমে যে বেশ বেগ পেতে হয়েছে তা স্বীকার করে নিলেন বাবর আজম। ম্যাচের সেরা হয়েও নিজের খেলা নিয়ে খুশি নন হাসান আলি।

বাবর বলেন, “এই উইকেটে ব্যাট করা সহজ ছিল না। আমাদের মিডল অর্ডার ব্যাটারদের কৃতিত্ব দিতেই হবে। ফখর জামান, খুশদিল শাহ এবং মহম্মদ নওয়াজ দুর্দান্ত খেলেছে।” মাত্র ৭ রান করে আউট হয়ে যান বাবর। রান পাননি মহম্মদ রিজওয়ানও।

Advertisement

বল হাতে বেশি রান দেওয়া হয়ে গিয়েছে বলেও মনে করছেন বাবর। তিনি বলেন, “আমরা আরও আগে বাংলাদেশকে শেষ করে দিতে পারতাম, কিন্তু ১৫-২০ রান বেশি দেওয়া হয়ে গিয়েছে।”

৪ ওভার বল করে ৩ উইকেট নেন হাসান। তিনি বলেন, “ঈশ্বরকে ধন্যবাদ। আমার জন্য দারুণ একটা মুহূর্ত। বিশ্বকাপের মতো খেলতে পারিনি এটা ঠিক। কিন্তু কেরিয়ারে ওঠা-নামা থাকেই। বাংলাদেশ প্রিমিয়ার লিগে ভাল বল করছিলাম। সাধারণত পিচ খুব মন্থর হয়। তাই স্টাম্পে বল রাখার চেষ্টা করছিলাম।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন