pakistan

Shoaib Akhtar: থামছে না বিতর্ক, শোয়েবকে সরিয়ে দিল পাকিস্তানের জাতীয় চ্যানেল, পাল্টা হুমকি পাক পেসারের

নিউজিল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচের পর একটি আলোচনায় গণ্ডগোল হয় শোয়েব এবং নাউমানের মধ্যে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ১৩:২৫
Share:

শোয়েব বিতর্ক চলছেই। —ফাইল চিত্র

বিতর্ক থামছেই না শোয়েব আখতারকে ঘিরে। পাকিস্তানের প্রাক্তন পেসারকে ধারাভাষ্য দেওয়া থেকে সরিয়ে দিয়েছে সে দেশের জাতীয় চ্যানেল পিটিভি। তাদের কোনও শো-তে অংশ নিতে পারবেন না শোয়েব। উপস্থাপক নাউমান নিয়াজের বিরুদ্ধেও একই পদক্ষেপ নিয়েছে পিটিভি।

এতেই বেজায় চটেছেন রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস। তাঁর আগুনে গতি আগে বিপদে ফেলত ব্যাটারদের। এ বার তাঁর মেজাজ গরম পিটিভি-র উপরে। টুইট করে শোয়েব লেখেন, ‘এটা হাস্যকর। ২২ কোটি পাকিস্তানি এবং শত কোটি বিশ্ববাসীর থেকে আমাকে বাতিল করে দেওয়া হয়েছে। পিটিভি পাগল হয়ে গিয়েছে? ওরা কারা আমাকে সরিয়ে দেওয়ার?’

Advertisement

নিউজিল্যান্ড বনাম পাকিস্তান ম্যাচের পর একটি আলোচনায় গণ্ডগোল হয় শোয়েব এবং নাউমানের মধ্যে। পাকিস্তান পেসার সুপার লিগের দল লাহোর কালান্দারস, শাহিন শাহ আফ্রিদি এবং হ্যারিস রউফের প্রশংসা করছিলেন। সেই সময় তাঁকে বাধা দেন সঞ্চালক। তাতেই রেগে যান শোয়েব। শো ছেড়ে বেরিয়েও যান তিনি।

এর পরেই শোয়েব এবং নাউমানকে তাদের সব রকম শো থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেয় পিটিভি। শোয়েবের সেই শো-তে উপস্থিত ছিলেন ভিভ রিচার্ডস, ডেভিড গাওয়ার, রশিদ লতিফ, উমর গুল, আকিব জাভেদরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন