Pakistan Super League

PSL: সামনেই পিএসএল, বিগ ব্যাশে খেলা পাক ক্রিকেটারদের ডেকে পাঠাল সে দেশের বোর্ড

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে, দু’টি পর্যায়ে হবে পাকিস্তান সুপার লিগ। প্রথম পর্যায় হবে করাচিতে। দ্বিতীয় পর্যায় হবে লাহৌরে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৩:২২
Share:

হ্যারিস রউফদের ডেকে পাঠাল বোর্ড ছবি: টুইটার

জানুয়ারির ২৭ তারিখ থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগ। সেই প্রতিযোগিতার প্রস্তুতির জন্য এই মুহূর্তে অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ বিগ ব্যাশে খেলা পাক ক্রিকেটারদের দেশে ফেরার নির্দেশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। মহম্মদ হুসনাইন, ফখর জামান, হ্যারিস রউফ ও শাদাব খানকে দ্রুত দেশে ফিরতে বলা হয়েছে।

Advertisement

পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে আরও জানানো হয়েছে, দু’টি পর্যায়ে হবে পাকিস্তান সুপার লিগ। প্রথম পর্যায় হবে করাচিতে। দ্বিতীয় পর্যায় হবে লাহৌরে। ইতিমধ্যেই টুর্নামেন্টের সূচি প্রকাশ করা হয়েছে। ৯ ফেব্রুয়ারি থেকে লাহৌরে শুরু হবে দ্বিতীয় পর্যায়ের খেলা।

চলতি মরসুমে পিএসএল-এর সম্প্রচারকারী ও বিনিয়োগকারী সংস্থায় বদল হয়েছে। তাই কোনও রকমের ঝুঁকি নিতে চাইছে না বোর্ড। তাদের আশা এই মরসুম আগের সব মরসুমের থেকে সফল হবে। তার জন্য জাতীয় দলের ক্রিকেটারদের উপস্থিতি দরকার। সেই জন্য সবাইকে তড়িঘড়ি ডেকে পাঠানো হয়েছে।

Advertisement

ইতিমধ্যেই বিগ ব্যাশের বেশ কিছু দলে সংক্রমণ ছড়িয়েছে। এই অবস্থায় তাদের দেশের ক্রিকেটাররা যাতে আক্রান্ত না হন সে দিকে নজর রাখার নির্দেশ দেওয়া হয়েছে পিসিবি-র তরফে। পাকিস্তানেও করোনা সংক্রমণ ভাল মাত্রায় রয়েছে। তবে কোভিড বিধি মেনে সফল ভাবে লিগ করা যাবে বলে আশাবাদী সে দেশের বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন