Pakistan Cricket

বাবরদের খেলায় বিরক্ত পাক বোর্ড, জামাইয়ের দলের মাথার উপর বসানো হতে পারে শ্বশুরকে

পাকিস্তানের অন্তর্বর্তিকালীন প্রধানমন্ত্রী আনওয়ার উল হক কাকরের সঙ্গে দেখা করার পরের দিনই আশরফের সঙ্গে দেখা করলেন আফ্রিদি। তাঁকে বোর্ডের কোনও পদে আনা হবে কি না সেটা এখনও স্পষ্ট নয়।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১১:৪৪
Share:

বাবর আজ়ম। —ফাইল চিত্র।

শাহিদ আফ্রিদির সঙ্গে আলোচনায় বসল পাকিস্তান ক্রিকেট বোর্ডের কর্তা জ়াকা আশরফ। পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের সঙ্গে গদ্দাফি স্টেডিয়ামে দেখা যায় বোর্ড প্রধানকে। পাকিস্তানের অন্তর্বর্তিকালীন প্রধানমন্ত্রী আনওয়ার উল হক কাকরের সঙ্গে দেখা করার পরের দিনই আশরফের সঙ্গে দেখা করলেন আফ্রিদি। তাঁকে বোর্ডের কোনও পদে আনা হবে কি না সেটা এখনও স্পষ্ট নয়। পাকিস্তান দলে খেলছেন শাহিন শাহ আফ্রিদি। তিনি সম্পর্কে শাহিদ আফ্রিদির জামাই।

Advertisement

পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রে জানা গিয়েছে, আফ্রিদি এবং আশরফের মধ্যে বিশ্বকাপে দলের পারফরম্যান্স নিয়ে কথা হয়েছে। আগামী দিনে দলকে কী ভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, সেই নিয়েও আলোচনা হয়েছে। তৃণমূল স্তর থেকে আন্তর্জাতিক মঞ্চে নিয়ে যাওয়ার রাস্তা খোঁজার চেষ্টা করা হয়েছে। আফ্রিদি কিছু দিনের জন্য পাকিস্তান দলের নির্বাচক হয়েছিলেন। তিনি বলেন, “বৃহস্পতিবার আমাকে প্রধানমন্ত্রী ডেকে পাঠিয়েছিলেন। আমি তাঁর সঙ্গে দেখা করি। তিনি তরুণ ক্রিকেটারদের তুলে আনার ব্যাপারে আগ্রহী। আমাকে বোর্ডের সঙ্গে যুক্ত হওয়ার কথা বলেছেন তিনি। আমি সময় চেয়েছি সিদ্ধান্ত নেওয়ার জন্য। পাকিস্তানের এই মুহূর্তে একটা পরিকল্পনা প্রয়োজন। সেটা নেই বলেই এখন ভাল ফল করতে পারছে না পাকিস্তান।”

আফ্রিদিকে কোন দায়িত্ব দেওয়া হবে, তা পাক বোর্ডের পক্ষ থেকে জানানো হয়নি। সূত্রের খবর, আফ্রিদি যে ধরনের ভাবনার কথা বলেছেন তা বোর্ড কর্তা আশরফের পছন্দ হয়েছে। তিনি প্রশংসা করেছেন। কিন্তু কিছু দিন আগেই আফ্রিদি বোর্ডের সমালোচনা করেছিলেন। তার পর আশরফের সঙ্গে তাঁর এই সাক্ষাৎ বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন সকলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন