india cricket

India Vs New Zealand 2021: দ্রাবিড়ও বকা দেন! নতুন মাস্টারমশাইকে নিয়ে তথ্য ফাঁস ভারতীয় সাজঘর থেকে

জাতীয় দলে সুযোগ পাওয়ার আগে শ্রেয়স যখন ভারত এ দলের হয়ে খেলছেন তখনও তাঁদের কোচ ছিলেন দ্রাবিড়। নিজের হাতে তাঁদের তৈরি করেছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৪:০৩
Share:

শ্রেয়সের উপর ক্ষুব্ধ হয়েছিলেন দ্রাবিড় ফাইল চিত্র।

নিজের অভিষেক টেস্টেই শতরান করেছেন শ্রেয়স আয়ার। তাঁর ব্যাটিং মুগ্ধ করেছে প্রাক্তন ক্রিকেটারদের। পিঠ চাপড়ে দিয়েছেন কোচ রাহুল দ্রাবিড়ও। কিন্তু এক দিন এই দ্রাবিড়ের কাছেই বকুনি খেতে হয়েছিল শ্রেয়সকে।

Advertisement

জাতীয় দলে সুযোগ পাওয়ার আগে শ্রেয়স যখন ভারতীয় এ দলের হয়ে খেলছেন তখনও তাঁদের কোচ ছিলেন দ্রাবিড়। নিজের হাতে তাঁদের তৈরি করেছেন তিনি। সেই সময় একটি ম্যাচে দিনের শেষ বলে ছক্কা মারেন শ্রেয়স। তাঁর এই ধরনের শট খেলা পছন্দ করেননি দ্রাবিড়। তাই সাজঘরে যাওয়ার সঙ্গে সঙ্গে তাঁকে সে কথা জানান তিনি।

সেই দিনের কথা জানান শ্রেয়স। তিনি বলেন, ‘‘চার দিনের ম্যাচ ছিল। আমি শেষ ওভারে ব্যাট করছিলাম। সবাই ভেবেছিল সাবধানে খেলে দেব। কিন্তু একটি বলে আমি এগিয়ে গিয়ে ছক্কা মারি। সবাই সাজঘর থেকে বেরিয়ে দেখে ছক্কা হয়েছে কি না। সবাই ভেবেছিল শেষ ওভারে কে এমন শট খেলে।’’

Advertisement

শ্রেয়স আরও বলেন, ‘‘সাজঘরে যাওয়ার পরেই রাহুল ভাই এগিয়ে আমাকে বলেন, এটা কী? দিনের শেষ ওভারে কেউ এ রকম শট খেলে? যদিও পরে তিনি বুঝিয়ে বলেন কেন সে সময় ওই শট খেলা উচিত হয়নি আমার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন