IPL 2024

অশ্বিনের স্পিনে বোল্ড নকল জাহ্নবী, তাঁর কাছেও আইপিএলের টিকিট চাইলেন অফস্পিনার!

সিএসকে কর্তৃপক্ষের কাছে আইপিএলের প্রথম ম্যাচের টিকিট চেয়ে ভাইরাল হয়েছিলেন অশ্বিন। আবার তিনি ভাইরাল হলেন। এ বার সমাজমাধ্যমে বলিউড অভিনেত্রী জাহ্নবীর নামে নকল অ্যাকাউন্ট ধরে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ২১:৫৯
Share:

রবিচন্দ্রন অশ্বিন। —ফাইল চিত্র।

চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (‘রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর’ নাম মঙ্গলবার পরিবর্তন করা হয়েছে) ম্যাচের টিকিট পেতে রবিচন্দ্রন অশ্বিন দ্বারস্থ হয়েছিলেন চেন্নাই কর্তৃপক্ষের। সমাজমাধ্যমে অশ্বিনের সেই আবেদনের পর এ বার ভাইরাল হয়েছে অভিনেত্রী জাহ্নবী কপূরের সঙ্গে তাঁর কথাবার্তা। অশ্বিন অবশ্য অভিনেত্রীর আসল অ্যাকাউন্টের সঙ্গে কথা বলেননি। তিনি কথা বলেছেন তাঁর নামের প্যারোডি (নকল) অ্যাকাউন্টের সঙ্গে। তাঁর কাছেও চাইলেন আইপিএলের টিকিট।

Advertisement

অশ্বিনের সঙ্গে জাহ্নবীর নামে নকল অ্যাকাউন্টের কথা ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। আইপিএলের চেন্নাই-বেঙ্গালুরুর ম্যাচের বিশেষ আসনের টিকিটের জন্য অশ্বিনকে ধন্যবাদ জানিয়েছেন সেই প্যারোডি অ্যাকাউন্টটির মালিক। জবাবে অশ্বিন আবার তাঁর কাছ থেকে সেই দু’টি টিকিট চেয়ে বসেছেন। পরিবর্তে কী চান তাও জানতে চেয়েছেন। বিষয়টির শুরু অবশ্য ভারতীয় দলে অশ্বিনের সতীর্থ রবীন্দ্র জাডেজার একটি বার্তা থেকে।

আইপিএল শুরুর আগে চেন্নাইয়ের সমর্থকদের পাশে থাকার জন্য তামিল ভাষায় আবেদন করেছিলেন বাঁহাতি অলরাউন্ডার। জাডেজার সেই পোস্টের উত্তর দেন অশ্বিন। অফস্পিনারের উত্তর দেখে জাহ্নবী কপুরের প্যারোডি অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ‘‘খুব ভাল অশ্বিন।’’ জবাবে অশ্বিন লেখেন, ‘‘হায় জাহ্নবী।’’ সঙ্গে জুড়ে দেন হাসির ইমোজি। পরের উত্তরে সেই নকল অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ‘‘স্যর এটা নকল অ্যাকাউন্ট নয়।’’ থামেননি অশ্বিন। তিনি আবার লেখেন, ‘‘আপনি এটা বলতে পারেন না। কারণ প্যারোডি লেখাই আছে। আসল হলে কথা বলে মজা হত।’’ উত্তরে ওই অ্যাকাউন্ট থেকে আবার লেখা হয়, ‘‘ভাই জানি, আমার জন্য আপনার মন খারাপ হবে।’’ শুধু তাই নয়। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের নামের একটি প্যারোডি অ্যাকাউন্টের সঙ্গেও কথা বলেছেন অশ্বিন।

Advertisement

অশ্বিন চেন্নাইয়ের ক্রিকেটার হলেও এখন আর মহেন্দ্র সিংহ ধোনির দলের হয়ে আইপিএল খেলেন না। তিনি এখন রাজস্থান রয়্যালসের খেলোয়াড়। সব মিলিয়ে আইপিএলের আগে মেজাজে রয়েছেন ইংল্যান্ডের বিরুদ্ধে কিছু দিন আগে হওয়া টেস্ট সিরিজ়ে ২৬ উইকেট পাওয়া অফ স্পিনার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন