india cricket

Rohit Sharma: কেন দলে বার বার এত বদল, জবাব দিলেন রোহিত

ইংল্যান্ডের বিরুদ্ধে পর পর দু’টি টি-টোয়েন্টি ম্যাচে দলে চারটি করে বদল করেছে ভারত। কেন এত বদল তার জবাব দিলেন রোহিত শর্মা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৯:৪০
Share:

দলে বদল নিয়ে মুখ খুললেন রোহিত ফাইল চিত্র

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দলে চারটি বদল করেছিল ভারত। তৃতীয় ম্যাচেও চারটি বদল করা হয়েছে। কেন বার বার দলে এত বদল করা হচ্ছে তার জবাব দিলেন রোহিত শর্মা। জানালেন, টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে সবাইকে দেখে নিতে চাইছেন তাঁরা।

Advertisement

তৃতীয় টি-টোয়েন্টি শুরু হওয়ার আগে ভারতীয় অধিনায়ককে বার বার দলে এত বদল নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘আমরা জয়ী দলে বেশি বদল করতে চাই না। কিন্তু বিশ্বকাপের আগে কয়েকটা দিক একটু ঝালিয়ে নিতে চাইছি। বিশ্বকাপে সেরা একাদশ নিয়ে নামতে চাইছি। তাই এতগুলো বদল করা হচ্ছে।’’

তৃতীয় ম্যাচে দলে ফিরেছেন উমরান মালিক। তাঁকে নিয়ে উচ্ছ্বসিত রোহিত। তিনি বলেন, ‘‘উমরানের বোলিং দেখার জন্য মুখিয়ে আছি। ও দারুণ প্রতিভা। ওকে আরও আত্মবিশ্বাস দিতে চাই।’’

Advertisement

অক্টোবর মাসে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে আর ১৩টি ম্যাচ পাবে ভারত। তার মধ্যেই সেরা একাদশ বেছে নিতে হবে রোহিতদের। তাই ঘুরিয়ে ফিরিয়ে সবাইকে দেখে নিচ্ছে ম্যানেজমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন