Rohit Sharma

ইন্দোরের ‘মাইকেল জ্যাকসন’কে খুঁজে পেলেন রোহিত, শহর ছাড়ার আগে দিয়ে এলেন উপহার

রবিবার আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ মধ্যপ্রদেশের শহর ইন্দোরে খেলেছিল ভারত। শহর ছাড়ার আগে সেখানকার ‘মাইকেল জ্যাকসনের’ সঙ্গে দেখা করে এলেন রোহিত শর্মা। তাঁকে একটি উপহারও দিয়ে এসেছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১২:৪৩
Share:

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

রবিবার আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ মধ্যপ্রদেশের শহর ইন্দোরে খেলেছিল ভারত। বুধবার তারা তৃতীয় ম্যাচ খেলবে বেঙ্গালুরুতে। ইন্দোর ছাড়ার আগে সেখানকার ‘মাইকেল জ্যাকসনের’ সঙ্গে দেখা করে এলেন রোহিত শর্মা। ভারত অধিনায়ক তাঁকে একটি উপহারও দিয়ে এসেছেন। সমাজমাধ্যমে সেই ছবি ভাইরাল হয়েছে।

Advertisement

ইন্দোরের ব্যস্ত রাস্তায় ট্র্যাফিক সামলান পুলিশ অফিসার রঞ্জিত সিংহ। তিনি বিখ্যাত ‘মুনওয়াকিং’ নাচের জন্য, যা বিখ্যাত হয়েছিল গায়ক মাইকেল জ্যাকসনের সৌজন্যে। সেই নাচের মাধ্যমেই গাড়ি চলাচল নিয়ন্ত্রণ করেন রঞ্জিত। তিনি ক্রিকেটেরও ভক্ত। এর আগে ভারতের একটি ম্যাচে রোহিতের সই নেওয়ার চেষ্টা করেও ডিউটির কারণে ব্যর্থ হন। রোহিত কিন্তু তাঁকে মনে রেখেছেন।

ইন্দোরে ভারতের ম্যাচের পর দিন শহর ছাড়ার আগে রোহিত একটি কাগজে নিজের সই দিয়ে গিয়েছেন রঞ্জিতকে। পাশাপাশি লিখেছেন, “তোমার কাজের শক্তি আমার খুব ভাল লাগে। আগামী দিনে আরও সাফল্য কামনা করি।” সেই চিঠি নিজের হাতে দেবেন বলে টিমবাস নিয়ে রঞ্জিতের কাছে পৌঁছে গিয়েছিলেন রোহিত।

Advertisement

সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে রঞ্জিত লিখেছেন, “ভারতীয় দল শেষ বার ইন্দোরে আসার সময় রোহিতের সঙ্গে আমার দেখা হয়েছিল। আমি ওঁর কাছে সই চেয়েছিলাম। কিন্তু ডিউটির কারণে নিতে পারিনি। অধিনায়ক সেটা মনে রেখেছেন। এ বার চলে যাওয়ার আগে সই তো দিলেনই, আমার প্রতি ওঁর ভালবাসার কথাও জানালেন। অনেক ধন্যবাদ ক্যাপ্টেন স্যরকে। এক জন খেলোয়াড় শুধু খেললেই ভাল মানুষ হন না। এ ধরনের কাজ তাঁকে আরও বিখ্যাত করে তোলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন