Rohit Sharma

Rohit Sharma: ক্রিকেটে ফেরার প্রক্রিয়া শুরু, জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে হাজির রোহিত, জাডেজা

শুক্রবার দু’জনকেই অনূর্ধ্ব-১৯ দলের নতুন অধিনায়ক যশ ধুলের দেখা গিয়েছে। যশ নিজেই সেই ছবি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৫:৪৩
Share:

যশ ধুলের সঙ্গে রোহিত। ছবি ইনস্টাগ্রাম

ক্রিকেটে ফেরার প্রস্তুতি শুরু হয়ে গেল রোহিত শর্মা এবং রবীন্দ্র জাডেজার। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চোট সারিয়ে সুস্থ হয়ে ফেরার প্রক্রিয়া শুরু করলেন দুই ক্রিকেটার। দক্ষিণ আফ্রিকা সিরিজে চোটের কারণে দু’জনেই ছিটকে গিয়েছেন।

Advertisement

শুক্রবার দু’জনকেই অনূর্ধ্ব-১৯ দলের নতুন অধিনায়ক যশ ধুলের সঙ্গে দেখা গিয়েছে। যশ নিজেই সেই ছবি তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এশিয়া কাপ খেলতে যাওয়ার আগে অনূর্ধ্ব-১৯ দল এখন এনসিএ-তে বিশেষ শিবিরে রয়েছে।

সম্প্রতি বিরাট কোহলীকে সরিয়ে রোহিতকে এক দিনের ক্রিকেটের অধিনায়ক করেছে ভারতীয় বোর্ড। টেস্টে সহ-অধিনায়কত্বের দায়িত্বও দেওয়া হয়েছে তাঁকে। কিন্তু অনুশীলনে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ার কারণে টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি। তিন-চার সপ্তাহের মধ্যে সুস্থ হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর।

Advertisement

জাডেজা নিউজিল্যান্ড সিরিজেই চোট পেয়েছিলেন। তিনি গোটা দক্ষিণ আফ্রিকা সফরেই নেই। তাঁর চোট সারতে আরও বেশি সময় লাগবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন