Rohit Sharma

রোহিতকে অধিনায়কত্ব থেকে সরানোর পর মুখ খুললেন স্ত্রী রিতিকা, উত্তর মাত্র এক শব্দেই

গত শুক্রবার রোহিত শর্মাকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। অবশেষে মুখ খুললেন তাঁর স্ত্রী রিতিকা সাজদেহ। মাত্র এক শব্দে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২৩ ১৭:১২
Share:

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

গত শুক্রবার রোহিত শর্মাকে অধিনায়কের পদ থেকে সরিয়ে দিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তার পর থেকে অনেক জলই গড়িয়েছে। সেই ঘটনার পর অবশেষে মুখ খুললেন তাঁর স্ত্রী রিতিকা সাজদেহ। মাত্র এক শব্দে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি। তাতেই সমর্থকেরা বুঝে নিয়েছেন অনেক কিছু।

Advertisement

অধিনায়কত্ব যাওয়ার পর থেকে রোহিত নিজে কোথাও কিছু বলেননি। কিন্তু তাঁকে নিয়ে চর্চা চলছে ক্রমাগত। রোহিতের অধিনায়কত্বের সময় নিয়ে একটি ভিডিয়ো বানিয়ে তাঁকে সম্মান জানিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। বাকি দলগুলিও পিছিয়ে নেই। রোহিতকে সম্মান জানিয়ে ভিডিয়ো বানিয়েছে চেন্নাই সুপার কিংসও। মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে রোহিতের বিভিন্ন মুহূর্তের কোলাজ উঠে এসেছে সেখানে। ক্যাপশনে লেখা হয়েছে, “২০১৩-২০২৩। এক দশকের দুর্দান্ত নেতৃত্ব। রোহিতকে অনেক শ্রদ্ধা।”

সেখানেই নিজের অনুভূতি জানিয়েছেন রিতিকা। ভিডিয়োর কমেন্টে একটি হলুদ রংয়ের হৃদয়ের ‘ইমোজি’ পোস্ট করেছেন তিনি। অর্থাৎ চেন্নাইয়ের এই সম্মানে তিনি যে আপ্লুত সেটাই বোঝাতে চেয়েছেন রোহিতের স্ত্রী। চেন্নাইয়ের জার্সির রং হলুদ। সে কারণেই রিতিকার ইমোজির রংও হলুদ।

Advertisement

মুম্বই নিজেদের ভিডিয়োয় লিখেছে, “রো, ২০১৩ সালে তুমি মুম্বইয়ের অধিনায়কের দায়িত্ব নিলে। আমাদের বিশ্বাস করতে বলেছিলে। জয় হোক বা হার, আমাদের হাসতে বলেছিলেন। ১০ বছর এবং ৬টি ট্রফি শেষে আজ আমরা এখানে। নীল এবং সোনালি রংয়ে তোমার কীর্তির কথা সারাজীবন লেখা থাকবে। অনেক ধন্যবাদ ক্যাপ্টেন রো।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন