Sachin Tendulkar

কল খুলে ব্যাটের গ্রিপ পরিষ্কার করছেন সচিন, জল নষ্ট করায় সমালোচনা প্রাক্তন ক্রিকেটারের!

একটি ভিডিয়ো প্রকাশ করেন সচিন তেন্ডুলকর। সেখানে তিনি দেখান, কী ভাবে ব্যাটের গ্রিপ পরিষ্কার করেন। কিন্তু ভিডিয়ো করার সময় কল খোলা থাকায় সচিনের সমালোচনা করেছেন অনেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৩
Share:

সমালোচনার মুখে পড়েছেন সচিন তেন্ডুলকর। —ফাইল চিত্র

আবার ব্যাট হাতে মাঠে নেমেছেন সচিন তেন্ডুলকর। পথ নিরাপত্তা বিশ্ব সিরিজে ভারতীয় লেজেন্ডস দলের নেতৃত্বে তিনি। খেলার মধ্যে ফেরায় নিজের ব্যাটের যত্ন করতে হচ্ছে সচিনকে। এ রকমই একটি ভিডিয়ো প্রকাশ করেছেন সচিন। ব্যাটের গ্রিপ তিনি কী ভাবে পরিষ্কার রাখেন সেটা সবাইকে দেখিয়েছেন। কিন্তু সেই ভিডিয়ো করতে গিয়ে জল নষ্ট করায় সচিনের সমালোচনা করেছেন অনেকে।

Advertisement

পথ নিরাপত্তা বিশ্ব সিরিজের দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ লেজেন্ডসদের বিরুদ্ধে খেলতে নামার আগে একটি ভিডিয়ো প্রকাশ করেন সচিন। সেখানে দেখা যাচ্ছে, নিজের বাড়িতে কলের সামনে ব্যাটের গ্রিপ পরিষ্কার করছেন তিনি। তরুণ ক্রিকেটারদের পরামর্শ দেন, কী ভাবে ব্যাটের গ্রিপ পরিষ্কার রাখতে হবে। গ্রিপ পরিষ্কার করতে করতে সচিন কয়েকটি গানের কথা জানান, যেগুলি তিনি প্রতিদিন শোনেন।

সচিন যখন ব্যাটের গ্রিপ পরিষ্কার করছিলেন তখন কল খোলা ছিল। ফলে জল পড়ে যাচ্ছিল। এই ঘটনা ভাল ভাবে নেননি নেটিজেনরা। অনেকেই তাঁর সমালোচনা করেন। তাঁদের দাবি, সচিনের মতো এক জন ব্যক্তির খেয়াল রাখা উচিত ছিল যে জল নষ্ট হচ্ছে। তাই ব্যাটের গ্রিপ পরিষ্কার করার সময় তাঁর কল বন্ধ রাখা উচিত ছিল বলে জানিয়েছেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন