MS Dhoni

ধোনির বাড়িতে হাজির অতিথি, দেখে জিভ বার করলেন স্ত্রী সাক্ষী, কে এলেন মাহির বাড়িতে?

লিজেন্ডস লিগ খেলতে তিন দিনের জন্য রাঁচিতে গিয়েছেন রায়না। সেই ফাঁকে বন্ধুকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন ধোনি। তাঁর বাড়িতে গিয়ে ‘বাভুমা’র দেখা পান রায়না।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৮:১১
Share:

মহেন্দ্র সিংহ ধোনি এবং সাক্ষী ধোনি।

হাসিমুখে ছবি তুলছিলেন মহেন্দ্র সিংহ ধোনি এবং সুরেশ রায়না। ভারতীয় ক্রিকেট দলের দুই প্রাক্তন সদস্য ঘনিষ্ঠ বন্ধু। হঠাৎই তাঁদের সেই ছবি খারাপ করে দিতে হাজির হলেন এক জন। যাঁকে মজা করে ক্রিকেটপ্রেমীদের একাংশ বলছেন ‘টেম্বা বাভুমা’।

Advertisement

বিশ্বকাপের সময় মাঝেমধ্যেই দক্ষিণ আফ্রিকার অধিনায়ককে দেখা গিয়েছে জিভ বার করে রাখতে। বিশেষ করে হতাশার সময় বাভুমা জিভ বার করে ফেলতেন। অনেকটা সে ভাবেই ধোনি, রায়নার পাশে এসে দাঁড়িয়ে পড়েন সাক্ষী ধোনি। উত্তরাখণ্ডের পৈতৃক গ্রামে কয়েক দিন কাটিয়ে এসে এখন রাঁচির বাড়িতে রয়েছেন ধোনি। রায়নাও রাঁচিতে রয়েছেন লিজেন্ডস লিগ খেলার জন্য। সেই সুযোগে বুধবার রায়নাকে বাড়িতে নৈশভোজের আমন্ত্রণ জানান ভারতের প্রাক্তন অধিনায়ক। আমন্ত্রিত ছিলেন আর এক প্রাক্তন ক্রিকেটার প্রজ্ঞান ওঝাও।

রায়না, ওঝাদের সঙ্গে ছবি তোলেন ধোনি। সে সময় হঠাৎ সেখানে হাজির হন সাক্ষী। ধোনি এবং রায়না ছবি তোলার সময় মুখ ভ্যাংচানোর মতো ভঙ্গি করে তাঁদের পাশে দাঁড়িয়ে পড়েন সাক্ষী। সেই ছবি ভক্তদের সঙ্গে সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন রায়না। যা নিয়ে রসিকতা করেছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ। জিভ বার করে সাক্ষীর মজার ভঙ্গিকে বাভুমার সঙ্গে তুলনা করেছেন কেউ কেউ।

Advertisement

ধোনির সঙ্গে তোলা ছবি সমাজমাধ্যমে দিয়েছেন ওঝাও। সেই ছবিতে অবশ্য সাক্ষী নেই। নৈশভোজে আমন্ত্রণের জন্য ধোনিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন