Rohit Sharma

রোহিত শর্মা না শাহরুখ খান! ভারত অধিনায়কের অভিনয়ে হাসির রোল ভক্তদের মধ্যে

রোহিত শর্মাকে দেখে মুগ্ধ সবাই। তবে তাঁর ব্যাটিং দেখে নয়, অভিনয় প্রতিভা দেখে। অভিনয় করে সবার মন জয় করে নিয়েছেন ভারত অধিনায়ক। তাঁর তুলনা হচ্ছে শাহরুখ খানের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১৮:১২
Share:

ভারত অধিনায়কের নতুন রূপ। মাঠের বাইরেও ভক্তদের মন জয় করে নিলেন রোহিত। —ফাইল চিত্র

মাঠে তাঁর ব্যাটিং মুগ্ধ করে ভক্তদের। এ বার মাঠের বাইরেও ভক্তদের মন জয় করে নিলেন রোহিত শর্মা। সেটাও অভিনয় করে। তাঁর অভিনয় দেখে সবাই তাঁকে শাহরুখ খানের সঙ্গে তুলনা করা শুরু করে দিয়েছেন।

Advertisement

সমাজমাধ্যমের কয়েক জন প্রভাবীর সঙ্গে একটি ভিডিয়ো করেছেন রোহিত। মুম্বই ইন্ডিয়ান্স যে হোটেলে রয়েছে সেই হোটেলেরই নীচে ভিডিয়ো করেছেন রোহিত। সেখানে দেখা যাচ্ছে, হোটেলের লনে রোহিত হাঁটছেন। তাঁর দিকে তাকিয়ে রয়েছেন দুই যুবক। তাঁদের দেখে রোহিত জিজ্ঞাসা করেন, তাঁরা কেন তাকিয়ে রয়েছেন? জবাবে এক যুবক বলেন, ‘‘আমরা আপনাকে দেখছিলাম। আমার মা বার বার বলে শর্মাজির ছেলেকে দেখে শিখতে। তাই আপনাকে দেখছিলাম।’’

এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। মজার কমেন্টে করেছেন রোহিত-ভক্তরা। তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন সবাই। কেউ কেউ তো তাঁকে শাহরুখের সঙ্গে তুলনা করেছেন। তবে রোহিত এই প্রথম অভিনয় করলেন তা নয়, বেশ কিছু বিজ্ঞাপনে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে। আইপিএলের আগেও একটি বিজ্ঞাপনী শুটিংয়ে দেখা গিয়েছে ভারত ও মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ককে।

Advertisement

২ এপ্রিল আইপিএলের প্রথম ম্যাচে খেলতে নামবে মুম্বই ইন্ডিয়ান্স। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিরাট কোহলিদের ঘরের মাঠে রয়েছে সেই খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন