Shakib Al Hasan

শূন্য, শুধু শূন্য! টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে শাকিবের ব্যাট চিন্তায় ফেলে দিল বাংলাদেশকে

দেশের হয়ে না খেলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে গিয়েছেন শাকিব। সেখানে একের পর এক ম্যাচে শূন্য করছেন বাংলাদেশের অধিনায়ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ২০:১৯
Share:

পর পর দু’টি ম্যাচে ‘গোল্ডেন ডাক’ হলেন শাকিব। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে বাকি ২৯ দিন। তার আগে শাকিব আল হাসানের ছন্দ স্বস্তি দেবে না বাংলাদেশকে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে গিয়েছেন বাংলাদেশের অধিনায়ক। বিশ্বকাপের আগে নিজেকে তৈরি করতে এই টি-টোয়েন্টি লিগকেই বেছে নিয়েছেন শাকিব। কিন্তু সেখানে তাঁর ব্যাটিং বিপর্যয় চলছেই।

Advertisement

পর পর দু’টি ম্যাচে ‘গোল্ডেন ডাক’ হলেন শাকিব। সিপিএলে গায়ানা আমাজন ওয়ারিয়ার্সের হয়ে খেলছেন তিনি। বুধবার জামাইকা টাল্লাওয়াহসের বিরুদ্ধে ব্যাট করতে নেমে প্রথম বলেই আউট হয়ে যান শাকিব। পাকিস্তানের অলরাউন্ডার ইমাদ ওয়াসিমের বলে এলবিডব্লিউ হন তিনি। বল হাতে যদিও চার ওভারে ৩০ রান দিয়ে একটি উইকেট পান শাকিব। বৃহস্পতিবার বল হাতে চার ওভারে ৩৩ রান দিয়ে নেন দু’উইকেট। সেন্ট লুসিয়া কিংসের বিরুদ্ধে ব্যাট হাতে নেমে ফের ‘গোল্ডেন ডাক’, অর্থাৎ প্রথম বলেই আউট। ওয়েস্ট ইন্ডিজের মার্ক ডেয়ালের বলে বোল্ড হন শাকিব।

দেশের হয়ে না খেলে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলতে গিয়েছেন শাকিব। বাংলাদেশ খেলবে সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে। দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজক দেশের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। সেই সিরিজে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন নুরুল হাসান সোহন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন