KKR

বিয়ে করলেন কেকেআরের প্রাক্তন ক্রিকেটার, হাজির শ্রেয়স, বুমরারা

আইপিএলে চোটের কারণে খেলতে পারেননি। সামনে কোনও ধরনের ক্রিকেটও নেই। এই ফাঁকে বিয়ে করে ফেললেন কেকেআরের প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ১৭:৩৮
Share:

কলকাতা নাইট রাইডার্স দল। — ফাইল চিত্র

বিয়ে করলেন ভারতীয় ক্রিকেটার প্রসিদ্ধ কৃষ্ণ। বৃহস্পতিবার দক্ষিণ ভারতীয় আদবকায়দা মেনে বান্ধবী রচনাকে বিয়ে করেন তিনি। মঙ্গলবারই তাঁর বাগ্‌দান হয়েছিল। বৃহস্পতিবার বিয়ে হয়েছে। সতীর্থ ভারতীয় ক্রিকেটার শ্রেয়স আয়ার, যশপ্রীত বুমরা এবং কৃষ্ণাপ্পা গৌতম হাজির ছিলেন প্রসিদ্ধের বিয়েতে।

Advertisement

এ বারের আইপিএলে চোটের কারণে খেলতে পারেননি প্রসিদ্ধ। রাজস্থান রয়্যালসের হয়ে খেলেন তিনি। প্রতিযোগিতা শুরুর আগেই চোট পেয়ে ছিটকে যান। এ দিন প্রসিদ্ধ এবং রচনার ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। গৌতম একটি ছবি পোস্ট করেছেন, যেখানে সস্ত্রীক প্রসিদ্ধের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন শ্রেয়স, বুমরা এবং কর্নাটক রাজ্য দলের বেশ কিছু ক্রিকেটার। সেই স্টোরি রিপোস্ট করে শ্রেয়স লিখেছেন, “অনেক শুভেচ্ছা।”

প্রসিদ্ধের স্ত্রী রচনার ব্যাপারে কোথাও খুব বেশি তথ্য পাওয়া যাচ্ছে না। তবে বিভিন্ন সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, তিনি একটি কম্পিউটার নির্মাণকারী সংস্থায় কাজ করেন এবং এখন আমেরিকার টেক্সাসে বসবাস করেন।

Advertisement

কৃষ্ণাপ্পা গৌতমের ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

কম্পিউটার সায়েন্স এবং ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি রয়েছে তাঁর। তিনি একজন অন্ত্রেপ্রেনরও। একটি ব্যবসা রয়েছে তাঁর, যেখানে ছাত্রছাত্রীরা কর্পোরেট জগতের বিভিন্ন মানুষের সঙ্গে দেখা করার সুযোগ পান।

গত বছরের আইপিএল নিলামে ১০ কোটি টাকা দিয়ে তাঁকে কেনে রাজস্থান। গত মরসুমে ১৭টি ম্যাচে ১৯টি উইকেট নিয়েছিলেন। অতীতে তিনি কেকেআরের হয়ে আইপিএলে খেলে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন