T20 World Cup 2021

T20 World Cup 2021: বিশ্বকাপ ফাইনালের মাঝে হঠাৎ দেখা দুই চিরশত্রু ও পুরনো বন্ধুর, গল্পে মশগুল দু’জনে

ফ্রেমে অবশ্য আরও এক জন রয়েছেন। তিনিও ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। যদিও তাঁকে দেখা গিয়েছে নিজের মুঠোফোন নিয়ে ব্যস্ত থাকতে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২১ ১১:০৬
Share:

মাঠে তখন চলছিল বিশ্বকাপ ফাইনাল ছবি: রয়টার্স।

টি২০ বিশ্বকাপের ফাইনালে তখন মাঠে লড়াই করছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। টান টান উত্তেজনার মধ্যেই গ্যালারিতে দেখা গেল গল্পে মশগুল ভারত ও পাকিস্তান ক্রিকেটের দুই প্রাক্তন। এক জন ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমানে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। অন্য জন পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আখতার। সেই ফ্রেমে অবশ্য আরও এক জন রয়েছেন। তিনিও ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। যদিও তাঁকে দেখা গিয়েছে নিজের মুঠোফোন নিয়ে ব্যস্ত থাকতে।

Advertisement

ফাইনালের পরে সেই ছবি নেটমাধ্যমে প্রকাশ করেন শোয়েব। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘পুরনো বন্ধু ও মাঠের মধ্যে প্রতিপক্ষের সঙ্গে হঠাৎ দেখা হওয়ায় খুব ভাল লাগল। সৌরভ অবশ্য এখন বিসিসিআই সভাপতি। ছবির মধ্যে আর এক কিংবদন্তি আজহারউদ্দিনও রয়েছেন।’

Advertisement

করোনার কারণে টি২০ বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে হলেও তার আয়োজক দেশ ভারত। তাই বিশ্বকাপ চলাকালীন দুবাইতেই ছিলেন সৌরভ। ফাইনালের আগেও বেশ কিছু ম্যাচে তাঁকে গ্যালারিতে দেখা গিয়েছে। ফাইনালেও তিনি ছিলেন। অন্য দিকে শোয়েব আখতার, শাহিদ আফ্রিদির মতো পাকিস্তানের বেশ কিছু প্রাক্তন ক্রিকেটারও বিশ্বকাপ চলাকালীন সে দেশে গিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন