Sourav Ganguly

Sourav Ganguly: স্বাধীনতা দিবসে ইডেনে পতাকা উত্তোলন করলেন সৌরভ

অনেক দিন পর সিএবি-র কোনও অনুষ্ঠানে যোগ দিলেন সৌরভ। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়ার সঙ্গে পতাকা উত্তোলন করলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ১৩:২৮
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

সোমবার স্বাধীনতা দিবসের ৭৫ বছর। সেই উপলক্ষে ইডেন গার্ডেন্সে পতাকা উত্তোলন করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতির সঙ্গে ছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া, যুগ্ম-সচিব দেবব্রত দাস এবং আরও অনেকে।

Advertisement

ইংল্যান্ডে ছুটি কাটিয়ে সম্প্রতি শহরে ফিরেছেন সৌরভ। দীর্ঘ দিন পর সিএবি-র কোনও অনুষ্ঠানে তাঁকে হাজির হতে দেখা গেল। বোর্ডের কাজে এমনিতেই ব্যস্ত থাকেন। কিছু দিন পর এশিয়া কাপের উদ্বোধনে সংযুক্ত আরব আমিরশাহি যাওয়ার কথা রয়েছে তাঁর। মাঝে তিনি ইংল্যান্ডে দীর্ঘ দিন ছিলেন। জন্মদিনও সেখানেই পালন করেন ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে।

ইডেনে পতাকা উত্তোলন করছেন বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া ও যুগ্ম-সচিব দেবব্রত দাস। নিজস্ব চিত্র

এ দিকে, লক্ষ্মীরতন শুক্লর কোচিংয়ে ইতিমধ্যেই আসন্ন মরসুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে বাংলা দল। সেখানে অভিমন্যু ঈশ্বরণ, মনোজ তিওয়ারিদের ঘাম ঝরাতে দেখা গিয়েছে। অভিনব অনুশীলন করিয়ে ক্রিকেটারদের শারীরিক সক্ষমতা বৃদ্ধির দিকে যোগ দিয়েছেন লক্ষ্মী। শহরে এসেছেন বাংলার ব্যাটিং পরামর্শদাতা ডব্লিউভি রমনও। লক্ষ্মী এবং রমনের মঙ্গলবার ইডেনে সাংবাদিক বৈঠক করার কথা রয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন