Sourav Ganguly

বাড়ি থেকেই চুরি হয়ে গেল সৌরভের ফোন, থানায় অভিযোগ দায়ের ভারতের প্রাক্তন অধিনায়কের

ফোন চুরি হয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বেহালায় নিজের বাড়ি থেকেই তাঁর ফোন চুরি হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ভারতের প্রাক্তন অধিনায়ক ঠাকুরপুকুর থানায় অভিযোগ জানিয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৮
Share:

চুরি হয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের ফোন। — ফাইল চিত্র।

ফোন চুরি হয়ে গেল সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বেহালায় নিজের বাড়ি থেকেই তাঁর ফোন চুরি হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। ভারতের প্রাক্তন অধিনায়ক ঠাকুরপুকুর থানায় অভিযোগ জানিয়েছেন। একটি চিঠিতে তিনি জানিয়েছেন, সেই ফোনে ব্যক্তিগত তথ্য থাকতে পারে। তা যাতে বেহাত না হয় সেই ব্যাপারে পুলিশকে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন তিনি।

Advertisement

জানা গিয়েছে, সৌরভ শহরের বাইরে ছিলেন। শনিবার ফিরে বাড়ির একটি জায়গায় নিজের ফোনটি রেখেছিলেন। তার পর থেকেই সেটি খুঁজে পাওয়া যাচ্ছে না। সৌরভের বাড়িতে এই মুহূর্তে রঙের কাজ চলছে। ফলে মিস্ত্রিদের আনাগোনা রয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে পুলিশ সূত্রের খবর।

ঠাকুরপুকুর থানার অফিসার-ইন-চার্জের উদ্দেশে শনিবার একটি চিঠি লিখেছেন সৌরভ। সেখানে তিনি জানিয়েছেন, তাঁর বাড়ি থেকে একটি মোবাইল ফোন চুরি হয়ে গিয়েছে। শেষ বার সকাল ১১.৩০ নাগাদ নিজের বাড়িতে ফোনটিকে দেখেছিলেন বলে জানিয়েছেন সৌরভ। পরে সেটির খোঁজ পাওয়া যায়নি। অনেক খোঁজার পরেও ফোনটিকে খুঁজে পাননি বলে জানিয়েছেন সৌরভ।

Advertisement

চিঠিতে সৌরভ লিখেছেন, ফোন হারিয়ে যাওয়ায় তিনি উদ্বিগ্ন। কারণ সেই ফোনে ব্যক্তিগত তথ্যই শুধু নয়, বেশ কিছু অ্যাকাউন্টের ‘অ্যাক্সেস’ রয়েছে। সৌরভের ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে সেই ফোনের নম্বর ‘লিঙ্কড’ রয়েছে বলে জানা গিয়েছে। অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তির ফোন নম্বর ‘সেভ’ করা রয়েছে তাতে। পুলিশের কাছে ফোনটিকে খুঁজে দেওয়ার অনুরোধ করেছেন সৌরভ। পাশাপাশি, তাঁর ফোনে থাকা তথ্য যাতে কোনও ভাবে ফাঁস না হয়ে যায় সেই অনুরোধও করেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন