india cricket

India Vs New Zealand 2021: ম্যাচের দিনও টিকিটের জন্য হাহাকার, অসম-ওড়িশা থেকে এসেও হতাশ দর্শকরা

ইডেনে প্রায় ৪৭ হাজার দর্শক দেখতে পাবেন খেলা। কিন্তু অনলাইনে টিকিট ছাড়া হয়েছে মাত্র দেড় হাজার। তাই টিকিটের জন্য হন্যে হয়ে ঘুরছেন দর্শকরা।

Advertisement

দেবার্ক ভট্টাচার্য

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১৬:৪২
Share:

টিকিটের অপেক্ষায় দর্শকরা নিজস্ব চিত্র।

প্রশাসন আগেই জানিয়েছিল ইডেনে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে তৃতীয় টি২০ ম্যাচে ৭০ শতাংশ দর্শককে মাঠে ঢুকতে দেওয়া হবে। অর্থাৎ প্রায় ৪৭ হাজার দর্শক দেখতে পাবেন খেলা। কিন্তু অনলাইনে টিকিট ছাড়া হয়েছে মাত্র দেড় হাজার। আর তাই টিকিটের জন্য হন্যে হয়ে ঘুরছেন দর্শকরা। তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে কালোবাজারি।

Advertisement

ইডেনের সামনে গিয়ে দেখা গেল ম্যাচের কয়েক ঘণ্টা আগেও টিকিটের জন্য অপেক্ষা করছেন বহু দর্শক। কিন্তু মাঠ লাগোয়া টিকিট কাউন্টার থেকে শুধু অনলাইনে কাটা টিকিট দেওয়া হচ্ছে। ফলে অপেক্ষা করাই সার। টিকিটের দেখা নেই। অসম থেকে আসা নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানালেন, তিনি তিন দিন আগে থেকে এসেছেন। প্রতিদিন ইডেনে আসছেন। কিন্তু টিকিট পাননি। একই অবস্থা বাকিদের। কিন্তু হাল ছাড়ছেন না তাঁরা। ম্যাচের আগে পর্যন্ত অপেক্ষা করবেন। তার পরেও টিকিট না পেলে ফিরে যাবেন।

এই সুযোগে টিকিটের কালোবাজারি শুরু হয়েছে। বারাসত থেকে আসা এক স্কুলপড়ুয়ার অভিযোগ, ৬৫০ টাকার টিকিটের জন্য দুই থেকে আড়াই হাজার টাকা চাওয়া হচ্ছে। অত টাকা দেওয়ার ক্ষমতা তার নেই। তার পরেও খেলা শুরু হওয়া পর্যন্ত অপেক্ষা করতে রাজি সে। ইতিমধ্যেই কালোবাজারি করার জন্য দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন