syed mustaq ali trophy

এখনও মাঠে নামার সুযোগ না পাওয়া বাংলা দল ওড়িশার বিরুদ্ধে নামবে শুক্রবার

বাংলার টি-টোয়েন্টি দলে রাখা হয়নি মনোজ তিওয়ারি এবং অনুষ্টুপ মজুমদারকে। তরুণদের সুযোগ দেওয়া হয়েছে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ২১:০০
Share:

—ফাইল চিত্র

বৃষ্টির জন্য ঝাড়খণ্ডের বিরুদ্ধে নামতেই পারেনি বাংলা। দু’পয়েন্ট পায় তারা। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে শুক্রবার বাংলার দ্বিতীয় ম্যাচ ওড়িশার বিরুদ্ধে। সেই ম্যাচে নামার জন্য মুখিয়ে রয়েছে লক্ষ্মীরতন শুক্লর বাংলা।

Advertisement

বাংলার কোচ হিসাবে এটাই প্রথম প্রতিযোগিতা লক্ষ্মীর। ঝাড়খণ্ডের বিরুদ্ধে নামার সমস্ত প্রস্তুতি নেওয়া হলেও বাধ সেধেছিল বৃষ্টি। শুক্রবার তাই মাঠে নামার জন্য তৈরি বাংলা। কোচ লক্ষ্মী বলেন, “বৃষ্টির জন্য প্রথম ম্যাচ ভেস্তে যায়। এই ম্যাচটা তাই কঠিন পরীক্ষা। যদিও এই পর্যায় কোনও ম্যাচই সহজ নয়। আমরা তৈরি। নামার জন্য মুখিয়ে আছে ছেলেরা। কালকের ম্যাচের দিকে তাকিয়ে আছি। নিজেদের সেরাটা দিতে হবে। শক্তিশালী ক্রিকেট খেলতে হবে।”

বাংলার টি-টোয়েন্টি দলে রাখা হয়নি মনোজ তিওয়ারি এবং অনুষ্টুপ মজুমদারকে। তরুণদের সুযোগ দেওয়া হয়েছে সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে। অভিমন্যু ঈশ্বরনের নেতৃত্বে সাদা বলের ক্রিকেটে শুক্রবার থেকে যাত্রা শুরু বাংলার। এই ম্যাচে যদিও বাংলার ঈশান পোড়েলকে পাবে না। তাঁর পক্স হয়েছে। তাতে যদিও বাংলার শক্তি খুব কমবে বলে মনে করা হচ্ছে না। ভারতীয় সাজঘরের অভিজ্ঞতা নিয়ে দলে ফিরেছেন মুকেশ কুমার। রয়েছেন আকাশ দীপও। ভারতীয় দলের হয়ে অভিষেক হওয়া শাহবাজ় আহমেদও বাংলা দলে যোগ দিয়েছেন। ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ভাল খেলার আত্মবিশ্বাস নিয়েই শুক্রবার মাঠে নামবে বাংলা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন